বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে মিরকাদিম পৌরসভা

 

বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ , সোমবার, ১৬ জুলাই ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: 

sahin ok১৫ জুলাই২০১৮: বাংলাদেশের উন্নয়ন ও অর্জনে অসাধারন অবধান রাখায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগ আগামী ২১ শে জুলাই ২০১৮ সরোওয়ার্দী উদ্যানে ব্যাপকভাবে গনসম্বর্ধনা প্রদান করবে।

তাছাড়া বাংলাদেশের সর্বক্ষেত্রে অকল্পনীয় উন্নয়ন ও অর্জনে বিশ্ববাসী আজ বিস্মৃত-হতম্ভব, অল্প সময় এতো ব্যাপক উন্নয়ন কি ভাবে সম্ভব। বাংলাদেশের সকল উন্নয়ন-অর্জনের সফলতারমূলে বাংলাদেশের প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা।

আজ বিশ্ববাসীর কাছে শেখ হাসিনা একজন সফলরাষ্ট্র নায়ক, একজন মানবতার কন্যা, বিশ্বনেত্রী, উন্নয়নের মানসকন্যা, বিশ্ব দরবারে উন্নয়ন ও অর্জনের মডেল, বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা একাধিক সম্মানজনক পদক-এ শেখ হাসিনাকে ভুষিত করছে, বিশ্ব দরবারে বাংলাদেশের সম্মান দিন দিন বৃদ্ধি পাচ্ছে,

বাংলাদেশের মানুষ আজ মাথা উচু করে বলতে পারে, আমরা ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে স্বাধীনতা অর্জন করেছি, আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমরা বীরের জাতি, আমরা পারি অর্জন করতে,তবে শেখ হাসিনার মতো দেশপ্রেমিক নেত্রী থাকতে হবে।

যারা বঙ্গবন্ধুর আদর্শকে অন্তরে ধারন করেন, যারা দেশরতœ শেখ হাসিনার প্রতি বিশ্বস্থ্য ও আস্থাবান আছেন,শেখ হাসিনার নির্দেশিত পথে কাজ করে যাচ্ছেন, তারাই বাংলাদেশের এই উন্নয়ন ও অসাধারন অর্জনের অংশিদার বলে আমি মনে করি।

আমাদের মিরকাদিম পৌর সভার মেয়র শহিদুল ইসলাম শাহীন, যিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী হিসাবে বিপোল ভোট পেয়ে মিরকাদিম পৌরসভার দুই দফায় মেয়র নির্বাচিত হন, যিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুগত ও বিশ্বস্থ্য থেকে মিরকাদিম পৌর সভার উন্নয়ন ও পৌরবাসীর কল্যানে একনিষ্টভাবে কাজ করে যাচ্ছেন। যাকে মিরকাদিম পৌরবাসী ইতিমধ্যে উন্নয়ন ও সমৃদ্ধশালী মিরকাদিমের রুপকার বলে আখ্যা দিয়েছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত মেয়র হিসাবে ২য় দফায় দায়িত্বভার গ্রহন করার পর পরই তিনি উন্নয়নের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি দিকনির্দেশনা, দেশ ও জনগনের আশা আকাঙ্খা বাস্তবায়নে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী যে সব পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করেছেন,

 প্রিয় নেত্রী শেখ হাসিনার কাছ থেকে শিক্ষা নিয়েই মিরকাদিম পৌর সভার মেয়র শহিদুল ইসলাম শাহীন বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় অর্থাৎ উন্নয়নের মহাসড়কে মিরকাদিম পৌর সভাকে সংপিক্ত করেন।

মিরকাদিম পৌরসভার রাস্তা-ব্রিজ,ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক সংস্কার ও উন্নয়নের পাশাপাশি, তিনি শিক্ষা ও ব্যবসার সুন্দর পরিবেশ সৃষ্টিতে সফলতা অর্জন করেন। তিনি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেন,যে কোন মূল্যে তিনি মিরকাদিম পৌরসভাকে মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরসভায় পরিনত করতে তিনি বদ্ধ পরিকর।

fffff

তিনি ইতিমধ্যে মিরকাদিম পৌর সভাকে একটি উন্নত পৌরসভায় রুপান্তরিত করতে পেরেছেন দ্বিতীয় শ্রেনীর পৌরসভা থেকে প্রথম শ্রেনীর পৌরসভার মর্যাদা অর্জনের মাধ্যমে মিরকাদিম পৌরবাসীকে সম্মানিত করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গিকারে মিরকাদিম পৌরসভাকে মেয়র শহিদুল ইসলাম শাহীন যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এই ধারাবাবাহিকতা চলমান থাকলে অচিরেই মিরকাদিম পৌরসভা হবে সারাদেশের মধ্যে একটি উন্নয়নের মডেল পৌরসভা,

যার রুপকার হতে চান বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহীন। তাই আমি মনে করি বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে বাংলাদেশেকে উন্নয়নশীল দেশে পরিনত করতে প্রয়োজন ক্ষমতার ধারাবাহিকতা, তাই দেশরতœ শেখ হাসিনাকে দেশ ও জনগনের কল্যানে দীর্ঘমেয়াদীভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে হবে।

তেমনী মিরকাদিম পৌরসভার উন্নয়ন ও পৌরবাসীর উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মিরকাদিম পৌরসভার বর্তমান মেয়র শহিদুল ইসলাম শাহীনকে দীর্ঘমেয়াদে কাজ করতে হবে।

আমি মনে করি পৌরবাসী নিজেদের কল্যানেই মেয়র শহিদুল ইসলাম শাহীনকে ৩য় বারের মতো মেয়র পদে নির্বাচিত করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অসাধারন অজর্নে সারাদেশের বিভিন্ন জেলা-উপজেলা-পৌর এলাকায় ভিন্ন ভিন্নদিন উন্নয়ন দিবস পালন করা হচ্ছে, দেশের উন্নয়নের চিত্র প্রদর্শনীর পাশাপাশি নিজ এলাকার উন্নয়নের চিত্র-ইতিহাস সেমিনার, রেলির মাধ্যমে জনগনের মাঝে তুলে ধরা হচ্ছে।

মিরকাদিম পৌর সভার মেয়র শহিদুল ইসলাম শাহীনও উন্নয়ন মেলার আয়োজনের মাধ্যমে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি মিরকাদিম পৌরসভার উন্নয়নের চিত্র জনগনের মাঝে তুলে ধরবেন।

পৌরবাসী সেই উন্নয়ন মেয়ায় অংশ নেওয়ার অপেক্ষায় আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here