বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জাকির হোসেন সুমন, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

received_1234405320035319

ইতাল‌ি প্রবাসী বাংলা ক‌মিউ‌নি‌টির ম‌ধ্যে শ‌ক্তিশালী ও সাংগঠ‌নিক তৎপরতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আয়োজনে বার্ষিক বনভোজন ও বরিশাল বিভাগ ,

বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার লক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় রোম তরপিনাত্তারা স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কামরুল আহসান মন্টুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল বিভাগ সমিতির নতুন সদস্য দের স্বাগত জানানো হয় এবং আনন্দ ভ্রমণ এর ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়।বক্তারা আনন্দ ভ্রমণ সফল করার জন্য বিভিন্ন গঠনমূলক পরামর্শ দেন এবং সকলের একত্রিত হওয়ার উপর গুরুত্ব আরোপ করেন। সভায় পিকনিকে বিভিন্ন ইভেন্টস, গেমস ও আপ্যায়ন বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। আবহাওয়ার পূর্বাভাসেও রৌদ্রময় উজ্জ্বল দিনের নিশ্চয়তা পাওয়া গেছে।

সব মিলিয়ে চমৎকার পিকনিক অভিজ্ঞতারই অগ্রিম আভাস লক্ষ্য করা যাচ্ছে। সভায় সকলের সম্মতিক্রমে জানানো হয় যে
বরিশাল বিভাগ সমিতি, ইতালীর আয়োজনে বার্ষিক বনভোজন’১৮

স্হানঃ কাপো ডি মোন্তে তারিখ-৫ই আগষ্ট রবিবার সকল ইতালী প্রবাসীদের স্ব বান্ধব আমন্ত্রিত হওয়ার জন্য আহবান জানান। তারা আরো জানান বনভোজনে আকর্ষণীয় পুরস্কারের মধ্যে থাকছে রোম ঢাকা রোম সহ থাকছে একাধিক পুরস্কার।বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির নতুন কার্যকরী কমিটির সৌজন্যে টিকেট সম্পুর্ণ ফ্রী বলে ঘোষণা দেওয়া হয়।

বাস ছাড়ার স্হান সমুহ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে জানা গেছে। এবং আরো জানা যায় আগামী ২২ জুলাই রবিবার সন্ধ্যা ৮ ঘটিকায় তরপিনাত্তারা ইন্ডিয়া বাংলা রেষ্টুরেন্টে বরিশাল বিভাগ, বরিশাল জেলা ও বরিশাল যুব সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে,

এতে বরিশালের সকল প্রবাসীদের উপস্থিত থাকার জন্য নেতৃবৃন্দরা আহবান জানান। পরিশেষে বরিশাল বিভাগ সমিতির আহবায়ক কমিটির ব্যবস্থাপনায় নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here