সিরাজদিখানে জয়নাল মন্ডলের খুনিদের ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

মোহাম্মদ রোমান হাওলাদার, সোমবার, ১৩ আগস্ট ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নে ব্যবসায়ী জয়নাল মন্ডলের খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বক্তাবলী, কোন্ডা ও বালুরচর ইউনিয়নের জনগণ। সোমবার বিকাল ৫ টায় উপজেলার বালুরচর-বেতকা সড়কের কুবরদী মার্কেটের সামনে বিক্ষোভ শেষে এ মানববন্ধন করা হয়।

এতে বক্তাবলী, কোন্ডা ও বালুরচর ইউনিয়নের প্রায় একহাজারেরও বেশী মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন রাজনগর গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ ফিরোজ,

শাহবুদ্দিন মাদবর, আকবরনগর গ্রামের কেওয়াজ আলী মাদবর, মোঃ মোক্তার হোসেন, মোঃ জয়লাল। বক্তারা তাদের বক্তব্যে ব্যবসায়ী জয়নাল মন্ডল খুনের প্রধান আসামী ছামেদ আলী, রাজিব, আরিফ, গনী, সজিব, হৃদয়, আবুল হোসেন, আলমগীর,

আতিক, দিলু, আলী হোসেন, সুজন, ছালাম, জুয়েলদের ফাঁসির দাবী জানান এবং জয়নাল মন্ডল টেটা বল্লম সংঘর্ষে জড়িত ছিলনা। তাকে পরিকল্পিত ভাবে হত্য করা হয়েছে বলেও দাবী করেন তারা।

উল্লেখ্য, ফতুল্লা উপজেলার বক্তবলী ইউনিয়নের আকবরনগর গ্রামে গত ৯ আগষ্ট বিকাল অনুমান ৫টায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছামেদ আলী গ্রুপ ও রহিম হাজী গ্রুপের সাথে টেটা বল্লম সংঘর্ষে টেটা বিদ্ধ হয়ে গুরুতর আহত হয় ব্যবসায়ী জয়নাল মন্ডল।

গুরুতর আহত অবস্থায় জয়নাল মন্ডলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে ঘটনার দিন রাতেই তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ আগষ্ট বিকাল অনুমান ৫টায় টেটা বল্লম সংঘর্ষ চলাকালীন ব্যবসায়ী জয়নাল মন্ডল তার বাড়ী কোন্ডা ইউনিয়নের আকবরনগর গ্রামের উদ্দেশ্যে ধলেশ্বরী নদী পার হওয়ার সময় ছামেদ আলী গ্রুপের লোকজন তার দিকে লক্ষ্য করে টেটা ছুড়ে তার মাথায় টেটা বিদ্ধ করে তাকে গুরুতর আহত করে।

পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এঘটনায় নিহত জয়নাল মন্ডলের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here