বল্লালবাড়িতে শীর্ষ সন্ত্রাসী ল্যাংড়া খসরুর গুলিতে আহত যুবলীগ নেতা পারভেজ

রোববার, ১৯ আগস্ট ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

Parvej-696x392মাদক ব্যবসায়ী শীর্ষ সন্ত্রাসী ল্যাংড়া খসরু দিনে দুপুরে গুলি করে আহত করল যুবলীগ নেতা পারভেজকে। পারভেজ (৩৪) বল্লাল বাড়ীর মোহাম্মদ আলী দেওয়ানের ছেলে। শুক্রবার (১৮ আগস্ট) বিকাল ৪টায় যুবলীগ নেতা পারভেজ (৩৪) কে গুলি করে পালিয়ে যায়। আহত পারভেজকে

প্রথমে মু্ন্সিগঞ্জ সদর হাসপাতালে আনা হলে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়। সে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে বলে জানা গেছে। পুলিশ জানায়, খসরুর বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজিসহ কমপক্ষে এক ডজন মামলা রয়েছে।

বেশ কিছুদিন যাবৎ রিউমার উঠে খসরুকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেছে। দুই মাসের মাথায় সে প্রকাশ্য দিন দুপুরে গুলি করে হত্যার চেষ্টা করায় সিপাহী পাড়ার লোকজন আতংকে দিনতিপাত করছে। ল্যাংড়া খসরু দীর্ঘদিন যাবৎ অস্ত্র ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। ২টি পিস্তলসহ গ্রেফতার হয়ে পুলিশের গুলিতে পা হারায় ল্যাংড়া হয়।

পরবর্তীতে তার দাপট কোনভাবেই কমেনি। জেলখানা, কোর্ট চত্বর, গারদ সকল জায়গায় তার আধিপত্য বিস্তার করে মাদক ব্যবসা চালিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার ওসি তদন্ত সালাউদ্দিন গাজী জানান, এই ঘটনায় কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ নিয়ে আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here