মুন্সিগঞ্জে পূব শিলমান্দিতে স্বর্নালংকার ও নগদ অর্থ নিয়ে এক গৃহবধু উধাও

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

roksana-jessore

মুন্সিগঞ্জ শহরের ৮নং ওয়ার্ডের পূব শিলমান্দি (খাসকান্দি) গ্রামের শিল্পী আক্তারের বাসা থেকে ৫ ভরি স্বর্নালংকার, মোবাইল এবং নগদ ৯৫,০০০ হাজার টাকা নিয়ে রেক্সোনা আক্তার রোকসানা নামের এক নববধু পালিয়ে গেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে,শিলমান্দি গ্রামের শিল্পী আক্তারের বাড়ীতে পার্লারের কাজ করিত রোকসানা। পার্লারে কাজ করার সুবাধে রোকসানা শিল্পী আক্তারের বাড়ীতেই থাকতো। গত- ২০ জুলাই শিল্পী আক্তার কোরবানির গরু কেনার জন্য ব্যাংক হতে টাকা তুলে এনে বাসায় রাখে। ঐদিন টাকাগুলো রাখার সময় রোকসানা সামনে ছিলো ।

ঈদের আগে পার্লারে ভিড় থাকায় শিল্পী আক্তার তার নিজস্ব পার্লারে চলে যায় । তখন বাড়ীতে রোকসানা একা ছিলো । এসময় রোকসানা স্টিলের আলমারির তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্নালংকার , একটি স্যামসাং মোবাইল এবং নগদ ৯৫,০০০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। বিকালে শিল্পী আক্তার তার মায়ের ফোন পেয়ে বাসায় গিয়ে দেখে আলামারির তালা ভাঙ্গা ।

পরে দেখা যায় রোকসানা সবকিছু নিয়ে পালিয়ে গেছে। এরপর শিল্পী আক্তার রেক্সোনা আক্তারের মোবাইল ফোন করিল তিনি ফোন রিসিভ করে বলে তোর টাকা এবং স্বর্নালংকার মিরপুর ১০ নাম্বার থেকে নিয়ে যা। তোর বুকের পাটা থাকলে মিরপুর আয় এই বলে রেক্সানা ফোন বন্ধ করে দেয়। এরপর থেকে রেক্সোনা আক্তার রোকসানার তার ব্যবহৃত মোবাইল যাহার নং- ০১৮৬৮৪৩৪৬২৫ বন্ধ পাওয়া যায়।

ভুক্তভোগী শিল্পী আক্তার জানান, রেক্সোনা আক্তার রোকসানা ২ মাস আগে আমার কাছে এসে বলে আমি অসহায় । পেটে ভাতে আপনার পার্লারে কাজ করবো আমি কাজ জানি। আমার নতুন বিয়ে হয়েছে গ্রামের বাড়ীতে ।

স্বামীর সাথে বনিবনা না হওয়ার কারনে নিজে কাজ করে খাবো বলে মুন্সীগঞ্জ চলে আসছি। এর আগে সে পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুরের জোড়পুকুরপাড় এলাকায় কারেন্টজালের মেইলে কাজ করিত। এরপর সাইদুর নামের এক লোক তাকে আমার বাসায় এনে দিয়ে যায়। আমি তাকে আমার বাসায় রেখে দেই। পরে জানতে পারলাম সাইদুর নামের ঐ যুবকের সহযোগিতায় সে পালিয়েছে।

আমি এ ঘটনায় মুন্সীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছি। শিল্পী আক্তার আরো জানান, রোকসানা আক্তার রোক্সোনার বাড়ী যশোর জেলার মাগুরা থানার বড় শলই গ্রামের মৃত ইয়াদ আলী মোল্লার কন্যা । কোন ব্যক্তিযদি এই প্রতারক নববধুর সন্ধান পান তাহলে ০১৭৭৮৬০৬০৪৯,০১৯২৩৮৪৬৩৫১ নাম্বারে ভুক্তভোগী শিল্পী আক্তারকে জানাতে অনুরোধ করেছে।

বিক্রমপুর চিত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here