মুক্তারপুরে বাসষ্টাফদের হামলায় আনছার আহত

শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মুক্তারপুরে বাসষ্টাফদের হামলায় আনছার আহতমুক্তারপুরে বাসষ্টানে দু’গ্রুপের হামলা পাল্টা হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুক্তারপুর পূর্বপাড়ের বাসষ্টানে গাড়ীর ওজন মাপার ওয়েট স্কেল এর ভেতর বৃষ্টির পানিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এখানে দায়িত্বরত আনসাররা সেই পানি মটর দিয়ে পানি সরাচ্ছিলো। আর সেই পানি গড়িয়ে যাচ্ছিলো দীঘিরপার বাস টিকেট কাউন্টারের দিকে।

তবে দীঘিরপার বাস টিকেট কাউন্টারের সামনে আগে থেকেই বৃষ্টির পানি জমাট বাঁধা ছিলো বলে জানা গেছে। আর গড়িয়ে আসা পানির কারণে সেখানে বাস কাউন্টারের লোকজন সেচ পানির কাজে বাধা দেয় আনছারদের।

তখন আনছাররা এর প্রতিবাদ করলে দীঘিরপার পরিবহনের কাউন্টারে থাকা রানা, এবং টিএ, নামের দুই স্টাফ আনছারদের উপর হামলা করে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। এই হামলায় আনছারদের গায়ে থাকা ইউনিফমসহ পোষাক হামলাকারীরা ছিরে ফেলে বলে অভিযোগ পাওয়া গেছে।

মুক্তারপুরে বাসষ্টাফদের হামলায় আনছার আহত 1এ ঘটনা অন্য আনছারদের মাঝে জানাজানি হলে আরো আনছার ঘটনাস্থলে ছুটে আসে। এর ফলে মুক্তারপুর বাসষ্টানে চরম উত্তেজনা দেখা দেয়।

ঘটনার বেগতিক দেখে দীঘিরপারের লোকজন কাউন্টার বন্ধ করে সেখান থেকে পালিয়ে যায়। এই পরিস্থিতিতে সেখানে কিছু গাড়ীর ভাংচুরের গ্লাস ভাঙ্গা রাস্তায় পরে থাকতে দেখা গেছে। তবে কারা এই ভাংচুর করেছে তা কেউ বলতে পারেনি। আনছার ও মুক্তারপুর সেতু ইনচাজ মো: আলহাজ্ব জানান, তারা অবৈধ ভাবে সরকারি জায়গা দখল করে এখানে বাসের টিকেট কাউন্টার বসিয়ে সরকারি কাজে বাধা এখন প্রদান করছে।

মো: আলহাজ্ব আরো জানান, আমরা আমাদের কর্তৃপক্ষকে এই বিষয়টি জানিয়েছি। তাদের বিরুদ্ধে কঠোর শাস্তি মূলক ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কতৃপক্ষ।

তবে তৃতীয় পক্ষ হিসেবে ঐ এলাকার রিপনসহ আরো অনেকে তাৎক্ষনিক ভাবে বিষয়টি মিমাংসার জন্যে দৌড়ঝাপ শুরু করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here