মুন্সিগঞ্জের ৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাসের হাত ধরে আ’লীগে যোগদান করলেন ফরহাদ হোসেন আবির

গোলাম আশরাফ খান উজ্জ্বল, নাজির হোসেন ও তুষার আহমেদ, বুধবার, ১২ সেপ্টেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম: 

41444455_533444683767211_8894884670244651008_n

বুধবার বিকেলে মুন্সিগঞ্জের ৩ আসনের সদস্য এড. মৃণাল কান্তি দাসের নির্বাচনী শো ডাউন অনুষ্ঠিত হয় মুন্সিগঞ্জ শহরের কৃষি ব্যাংক চত্বর এলাকায়। এই সময় বিভিন্ন ব্যানার ও ফেস্টুন এবং বাদ্যযন্ত্র সমর্থক নিয়ে মুন্সিগঞ্জের ৩ আসনের সদস্য এড. মৃণাল কান্তি দাসের হাত ধরে আ’লীগে যোগদান করলেন মো: ফরহাদ হোসেন আবির

এদিকে গুঞ্জনের অবসান হয়েছে। অবশেষে মুন্সিগঞ্জ শহর বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক পদ থেকে মো: ফরহাদ হোসেন আবির পদত্যাগ করেছেন।

পারিবারিক কারণ দেখিয়ে ঐ পদ থেকে তিনি পদত্যাগ করেন গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে। গতকাল মঙ্গলবার রাতে তিনি জেলা বিএনপি’র অফিসে গিয়ে শহর বিএনপি’র সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম শহিদের কাছে এই পদত্যাগ পত্রটি হস্তান্তর করেন।

তিনি স্বাক্ষর দিয়ে পদত্যাগের পত্রের একটি কপি আবিরের কাছে ফিরিয়ে দেন। এই রকম একটি কপি আমাদের কাছে হস্তগত হয়েছে।

শহর বিএনপি’ সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম শহিদ এই ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন।

তারুণ্যদীপ্ত মো: ফরহাদ হোসেন আবির মুন্সিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডে কাউন্সিল এর দায়িত্ব পালন করছেন। তিনি মুন্সিগঞ্জ সরকারি হরগংগা কলেজে ছাত্রলীগের ব্যায়ামাগার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি মুন্সিগঞ্জে যুবলীগের রাজনীতিতে নেতৃত্ব দিয়েছেন।

তার বড় ভাই আরিফুর রহমান আরিফ মুন্সিগঞ্জ শহর ব্যবসায়ি সমিতির সভাপতি ও মুন্সিগঞ্জ জেলা পরিষদ এর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। আরিফুর রহমান আরিফ মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এড. মৃনাল কান্তি দাসের অনুসারি।
মো: ফরহাদ হোসেন প্রখ্যাত রাজনৈতিকবিদ প্রয়াত প্রাদেশিক সংসদ সদস্য আবদুল হাকিম বিক্রমপুরীর নাতি।

মো: ফরহাদ হোসেন আবির মুন্সিগঞ্জ শহরের কোটগাঁও আ’লীগ অধ্যাসিত এলাকার সন্তান। মো: ফরহাদ হোসেন আবির আবারো আ’লীগের রাজনীতিতে ফিরে আসছেন এই খবরে কোটগাঁও গ্রামে আনন্দের বন্যা বইছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here