মিরেশ্বরাইতে তুচ্ছ ঘটনায় বিজয় নামের এক যুবক আহত

তুষার আহমেদ, রোববার, ১৬ সেপ্টেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মুন্সিগঞ্জে তুচ্ছ ঘটনায় বিজয় নামের এক যুবক আহত

মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মিরেশ্বর এলাকায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষ গ্রুপ বিজয় (২১) নামে এক যুবকের ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিজয়ের ডান হাত ভেঙ্গে গেছে। গুরুতর আহত অবস্থায় বিজয়কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজয়ের বাবা হুমায়ুন কবির জানান, এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মুন্সিগঞ্জ সদর থানা থেকে পুলিশ এ ঘটনায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বিজয়ের জবানবন্দি নিয়েছেন বলে শোনা গেছে। বিজয়ের বাবা হুমায়ুন কবির ঘটনার সময় কুমিল্লা ছিলেন।

ছেলের ওপর হামলার ঘটনায় তিনি রোববার মুন্সিগঞ্জে এসে পৌছেন। ঘটনার বিষয়ে বিজয়ের ওপর যে হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে, সেদিন বিজয় বিয়ে বাড়ির অনুষ্ঠানে ছিলে। হামলাকারী সবুজ (৩০) কান কথা শুনে বিজয়ের ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, মিরেশ্বর মসজিদের কাছে সবুজের ওয়ার্কসপ রয়েছে। সেই ওয়ার্কসপের বিদ্যুতের তার চুরি ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার। আর চুরি যাওয়া বিদ্যুতের বিষয়ে কথিত ব্যক্তিরা বিজয়ের নামে সবুজের কান ভারি করে। ঘটনার দুইদিন পর রোববার আনুমানিক সকাল ১১টার দিকে সবুজ বিজয়কে মিরেশ্বরে পায়। তার সাথে কথা আছে বলে সবুজ বিজয়কে সবুজের বাড়িতে নিয়ে যায়। পরিকল্পিতভাবে সবুজ তার বাড়িতে আগে থেকে রাখা ডাসা দিয়ে বিজয়ের ওপর হামলা করে। প্রথমে সবুজ বিজয়ের পায়ের ওপর ডাসা দিয়ে বারি মারে।

এতে বিজয় ডাসার আঘাতে মাটিতে লুটিয়ে পরে। এরপর সবুজ আবারো ডাসা দিয়ে বারি মারলে বিজয় ডান হাত দিয়ে তা ফিরিয়ে দেয়ার চেষ্ঠা করে। এ ঘটনার পর বিজয় অজ্ঞান হয়ে পরে। তার জ্ঞান ফিরলে বিজয় দেখে সবুজের স্ত্রী তার মাথায় পানি ঢালছে।

তারপরে কোন রকমে বিজয় বাড়ি ফিরলে তার এই অবস্থা দেখে তার আতœীয় স্বজনরা তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here