পঞ্চসারের ডিঙ্গাভাঙ্গায় সাংবাদিকের বাসায় মাদক ব্যবসায়ীদের হামলা ভাংচুর: থানায় অভিযোগ

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

41845922_1233915126746651_47892956979396608_nসাংবাদিক শাহরিয়ার বাসায় মাদক ব্যবসায়ীদের হামলা ভাংচুর। সাংবাদিক শাহরিয়ার মাদক ব্যবসায়ীদের বিপক্ষে কাজ করার জন্যই এই হামলা। শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সদর উপজেলার পঞ্চসার ইউয়িনের ডিঙ্গাভাঙ্গা মন্ডলবাড়ীর বাগানে ইয়াবা সেবন করার সময় মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ মাদক ব্যবসায়ীদের তাড়া করে।

পরবর্তীতে সন্ধ্যার পরে পুনরায় একই স্থানে মদ ও ইয়াবা টেবলেট বানানোর সরঞ্জাম নিয়ে আড্ডায় বসে। এ সময় সিরাজ মাদবর, হুমায়ুন, শাহাবুদ্দিন, সুলতান, জুয়েল, শাহরিয়ারসহ গন্যমান্য ব্যক্তিবর্গ তাদেরকে মদ ও ইয়াবা নিয়ে অত্র স্থল থেকে চলে যাওয়ার জন্য বললে মাদক ব্যবসায়ী ও সেবীরা এরপর থেকে এখানে অস্ত্র নিয়ে আসবো দেখি কে কি করে বলে হুমকি প্রদান করে।

পরবর্তীতে তারা আরো মাদক সেবীদের ফোন করে এনে বেপরোয়া হয়ে মাদক সেবন করে এবং এলাকায় ঘুরতে থাকে। রাত পৌনে বারোটার সময় সাংবাদিক শাহরিয়ারের বাসায় হামলা করে ভাংচুর করে এবং শাহরিয়ারকে খোজে। এ সময় মাদক ব্যবসায়ীরা ভয়ভীতি প্রদর্শনের জন্য ৩রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করেন।

এ বিষয়ে রবিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে মাদক ব্যবসায়ী মাদকের ডিলার অলিকে (২৫) (পিতার নাম: নছির উদ্দিন) প্রধান আসামী করে ৭ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে মুন্সিগঞ্জ সদর থানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here