সাংবাদিক শাহরিয়ার শরীফের শ্বাশুড়ি ছায়েরা খাতুন আর নেই

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সাংবাদিক শাহরিয়ার শরীফের শ্বাশুড়ি ছায়েরা খাতুন আর নেই। মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের গোসাইবাগ মুন্সিবাড়ী গ্রামের সাহেদ আলী মুন্সি’র স্ত্রী হচ্ছেন ছায়েরা খাতুন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও ছয় মেয়ে রেখে গেছেন।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল সত্তুর।

জানা যায়, ছায়েরা খাতুনের পৃত্তথলিতে পাথর ধরা পড়ে। চিকিৎসার জন্য গত আগষ্ট মাসের ৭ তারিখে নারায়নগঞ্জের সম্রাট হাসপাতালে তাকে অপারেশনের জন্য নিয়ে গেলে ডা: জাহাঙ্গীর আলম অপারেশন কালে রোগির খাদ্যনালি ছিদ্র করে ফেলে। তারপর রোগির বেগতিক অবস্থা দেখে ডা: জাহাঙ্গীর আলমকে বিষয়টি ফোনে জানালে সে বলে আমি গোপালগঞ্জ চলে গেছি। আপনারা রোগিকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তারপরে রোগিকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। পরে কিছুদিন পরে তাকে বাড়িতে আনা হলে তার বমি পেট ব্যথা সহ নানা সমস্য দেখা দেয়।

এরপর আবার ঢাকা ঢাকা মেডিকেলে নেয়া হয়। এরপর চিকিৎসক চিকিৎসা শেষে তাকে বাড়ি যেতে বলে। কিন্তুু রোগি ভয়ে বাড়িতে আসবেনা বলে সেখান থেকে তাকে ধানমন্ডির নরদান ইন্টারনেসনাল হসপিটালে চিকিৎসা দেয়া হয়। এরপর আবার বাসায় আনা হয়। এরপর আবারও সমস্যা হলে, ঢাকা গ্রীন লাইফ হসপিটালে নেয়া হয়। এরপর আবারও বাসায়। আবার মেডিকেলে ভর্তি করা হলে আজ মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here