বঙ্গবন্ধু যুদ্ধ অপরাধীদের বিচারের জন্য আইন করে গিয়েছিলেন-টঙ্গীবাড়ীতে অ্যাটর্নী জেনারেল মাহবুবে আলম

মোহাম্মদ সেলিম ও গোলাম আশরাফ খান উজ্জ্বল: শনিবার, ২০ অক্টোবর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

20181020_192032

বঙ্গবন্ধু যুদ্ধ-অপরাধীদের বিচারের জন্য আইন করে গিয়েছিলেন কিন্তু বিচার করে যেতে পারেননি। তবে সেই বিচার শেখ হাসিনা করেছেন।

বঙ্গবন্ধু স্বপ্ন ছিলো ভারতের সাথে ছিটমহল সমস্যার সমধান করা কিন্তু পারেননি। শেখ হাসিনা তা বাস্তবায়ন করেছেন।

তেমনি বঙ্গবন্ধুর স্বপ্নছিলো মহাকাশে স্যাটালাইট প্রেরণ করা কিন্তু তিনি করে যেতে পারেননি। শেখ হাসিনা তা বাস্তবায়ন করেছেন। এভাবে একের পর এক বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছেন।

বিশ্ব ব্যাংকের বাধা সত্বেও পদ্মা সেতুকে নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন করে চলেছেন। এ সময় তিনি আরো বলেন, মুন্সিগঞ্জে বঙ্গবন্ধু আন্তর্জাাতিক বিমান বন্দর হওয়ার কথা ছিলো কিন্তু জনগণকে বিমানবন্দর হলে কি উপকার হবে তাদের তা বুঝানো হয়নি বলে জনগণ ক্ষিপ্ত হয়ে সংগ্রাম করাতে বিমানবন্দর হয়নি।

আমি নির্বাচিত হলে জনগণকে বুঝিয়ে আড়িয়ল বিলে বিমানবন্দর করার চেষ্টা করবো।

টঙ্গীবাড়ী উপজেলার বেতকা চৌরাস্তা বালুরমাঠে শনিবার বিকালে বেতকা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশের অ্যাটর্নী জেনারেল মাহবুবে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সভাপতি ডা: আবু ইউসুফ ফকির ও টঙ্গীবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি জগলুল হালদার ভুতু।

টঙ্গীবাড়ীর বেতকা চৌরাস্তায় বেতকা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী গণ সংযোগের জনসভায় টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান জলিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বেতকা ইউপি চেয়ারম্যান ও বেতকা ইউনিয়ন আ’লীগের সভাপতি আলম শিকদার বাচ্চু,

44330359_2224779351143800_7804301549332594688_n

কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাঠাদিয়া-শিমুলিয়া আ’লীগের সভাপতি শাহ আলম, সোনারং-টঙ্গীবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যান এহসান কবির, দীঘিরপাড় ইউপি চেয়ারম্যান আরিফ হালদার, টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল আমিন মোল্লা, বেতকা মহিলা আ’লীগ নেত্রী চম্পা বেগম, কাঠাদিয়া-শিমুলিয়া ইউপি চেয়ারম্যান নুর হোসেন বেপারী, লৌহজং উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সাব্বির হোসেন সাগর,

বেতকা ছাত্রলীগ সভাপতি রবিন আহমেদ, টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পলাশ কাস্তরায়, আ’লীগের উপদেষ্ঠা হাবিবুর রহমান হবি, শামসুদ্দিন আহমেদ সুমন, রাশেদ নবী খোকন, ব্যারিস্টার আল মামুন ও আকলিমা আক্তার, কাজি মোশারফ হোসেন,

টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা বাদশা শাহিন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাবিবুর রহমান বেপারী, তোফাজ্জল হোসেন তপন, রিপন খান।

বেতকা আসার আগে অ্যাটর্নি জেনারেল মাহবুব আলম লৌহজং উপজেলা ও টঙ্গীবাড়ী উপজেলার একাধিক এলাকায় নির্বাচনী গণ সংযোগ করেন। সেগুলো হচ্ছে বালিগাঁও, চান্দের বাজার, বলই, আড়িয়ল বাজার, আড়িয়ল হাই স্কুল। শনিবার সকাল ১০ টা থেকে তিনি এ গণ সংযোগ শুরু করেন।

এ অনুষ্টানটি সঞ্চলনায় করেন, বেতকা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাস্টার আক্তার মোল্লা।

আড়িয়ল বাজারে গণসংযোগ করেন এবং আড়িয়ল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সাইদুল ইসলাম খান অপু রচিত মুন্সিগঞ্জ বিক্রমপুর শেকরের সন্ধানে বই বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here