গজারিযায় পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় আহত হয়েছে ৩ জন

রোববার, ২৮ অক্টোবর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

gazcr11

গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পুরাচক বাউশিয়া পশ্চিম নয়াকান্দি গ্রামে শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় আহত হয়েছে ৩ জন।

আহতরা হলেন, লাইলি আক্তার (৩৫), জালাল উদ্দিন (৩০) ও ফিরোজা বেগম (৬০)। আহতদের মধ্যে লাইলি আক্তার ও জালাল উদ্দিন বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

aahar-bilas

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, গত ইউপি নির্বাচন নিয়ে বাউশিয়া পশ্চিম নয়াকান্দি গ্রামের জালাল উদ্দিনের সাথে একই গ্রামের ফারুক মেম্বারের বিরোধ ছিল।

এ ঘটনার জের ধরে গতকাল রাতে জালাল উদ্দিন ড্রেজার দিয়ে জমিতে বালি ভরাট করতে গেলে তার সাথে থাকা পানি ফারুক মেম্বারের জমিতে যায়। এ ঘটনার জের ধরে শনিবার সকালে ফারুক মেম্বার(৫০) ও তার সহযোগী ফরহাদ (২৮),রিফাত(২২), হজ মিয়া(৫০), মামুন(৩৫) জালাল উদ্দিনের বাড়ীতে এসে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে ।

এঘটনার প্রতিবাদ করলে তারা প্রথমে জালাল উদ্দিনের উপর হামলা চালায় । তার আত্নচিৎকারে বড় বোন লাইলি আক্তার ও মা ফিরোজা বেগম ছুটে আসলে তাদেরকেও মারধর করে ফারুক মেম্বারের লোকজন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

লাইলি আক্তারের অভিযোগ, ফারুক মেম্বার ও তার লোকজন তাদের নগদ প্রায় এক লক্ষ টাকা , তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন, একটি মোবাইল সেট লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় জালাল উদ্দিনের বড় ভাই সালাউদ্দিন বাদী হয়ে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেনে।

গজারিয়া থানার এসআই আনিসুর রহমান জানান, অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছেন।আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here