সিরাজদিখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মঙ্গলবার, ৬ নভেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সিরাজদিখানে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে গৃহবধু তানজিলা (২৩) গলায় ওড়Sirajdikhan ______ ________ ___ 06-11-18.না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানা যায়। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্যের দানা বেধেছে। পুলিশ বলছে ময়না তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার রশুনিয়া ই্উনয়নের পশ্চিম রশুনিয়া গ্রামে স্বামীর বাড়িতে। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ বিকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, তানজিলা উপজেলার পশ্চিম রশুনিয়া গ্রামের শাহ জামান শেখের স্ত্রী এবং একই উপজেলার বয়রাগাদি ইউনিয়নের গোবরদী গ্রামের আব্দুল লতিফের মেয়ে। স্বামী রশুনিয়া গ্রামের ফইজুদ্দিন শেখের ছেলে, মালয়েশিয়া প্রবাসী, ৩ মাস যাবৎ ছুটিতে বাড়ি এসেছে। তাদের ৩ বছরের একটি কন্যা সন্তান রযেছে। ঘটনার পর থেকে শাহ জামান পলাতক পলাতক রয়েছে।
সিরাজদিখান থানার অফিসার ইন-চার্জ ফরিদ উদ্দিন জানান, টিন কেটে ঘর থেকে কারা লাশ বেড় করেছে নাম পাইনি। স্বামী ঘরের বাইরে ছিল। পারিবারিক টুকিটাকি ঝামেলা থাকতে পারে।

aahar-bilas

ময়না তদন্ত ছাড়া বলা যাচ্ছে না হত্যা না আত্মহত্যা। গলায় ফাসের চিহ্ন ছাড়া শরীরে আঘাতের আর কোন চিহ্ন ছিল না। রিপোর্টে যদি হত্যা আসে. তাহলে স্বামীসহ বাড়ির লোকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এখন অপমৃত্যু মামলা করা হযেছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here