সিরাজদিখানে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার, শনিবার, ১০ নভেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

Sirajdikhan Bank student 10-11-18 z

সিরাজদিখানে বাংলাদেশ ব্যাংক কতৃক নির্দেশিত লীড ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে স্কুলগামী ছাত্রছাত্রীদের মাঝে সঞ্চয় প্রবণতা সৃষ্ঠির লক্ষ্যে, জেলা ভিত্তিক ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স’ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা অডিটরিয়ামে শনিবার জেলার ৩২ টি স্কুলের সাড়ে ৩ শতাধিক শিক্ষার্থী অনুষ্ঠানে অংশ গ্রহণ করে। মুন্সিগঞ্জ জেলার ৩২ টি ব্যাংকের ব্যবস্থাপনায়, ব্যাংক এশিয়ার নেতৃত্বে জেলা প্রশাসনের সহযেগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সায়লা ফারজানা।

ব্যাংক এশিয়া এসএমই ও এগ্রি সিরাজদিখান শাখা ব্যবস্থাপক বিপুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংক এশিয়া লিঃ এর প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী, বাংলাদেশ ব্যংক ফাইন্যান্সিয়াাল ইনক্লুশন ডিপার্টমেন্ট মহাব্যবস্থাপক মো. আবুল বশর, উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম প্রমুখ।

এছাড়া দুপুরে নাটিকা, ম্যাজিকশো ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকল শিক্ষাথীদেরকে পেনসিলবক্স ও প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের স্কুলব্যাগ ও বই পুরস্কার দেওয়া হয়। এর আগে সকালে উপজেলা উচ্চ বিদ্যালয় থেকে মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here