ফিরিঙ্গিবাজারে গ্রাম্য সালিশের সময় একজনের ওপর হামলা: অতপর-আটক ১

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

ic-6585মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ফিরিঙ্গি বাজার এলাকায় পঞ্চসার ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ব্যবসায়ী মো: আওলাদ হোসেন কাজলকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

জানা যায়, সোমবার সকালে ফিরিঙ্গি বাজার এলাকায় মমিন ট্রেডাস নামে একটি আড়ৎতে বিচারিক কাজে অংশ নেয় আওলাদ হোসেন কাজল। এ সময় আওলাদ কথা বলতে থাকলে এক পর্যায়ে মুন্না নামে এক যুবক কাঠের ডাসা নিয়ে তার মাথায় আঘাত করে। আওলাদ মুন্নার ডাসা হাত দিয়ে ফেরাতে চাইলে সেই আঘাতে তার বাম হাত ভেঙ্গে যায় ।

এ ঘটনার পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করে।

aahar-bilas

এ ঘটনায় কয়েকজনকে অভিযুক্ত করে মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছে একটি অভিযোগ করেছে আওলাদ হোসেন কাজলের নিকট আত্মীয় । অভিযোগের পর সদর থানার পুলিশ অভিযুক্ত মুন্নাকে (৪৩) ধরতে অভিযান চালায় পরে স্থানীয়রা মুন্নাকে ধরে পুলিশে সোর্পাদ করে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসেন জানান ,এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি অভিযুক্ত আসামী মুন্নাকে গ্রেফতার করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here