লৌহজংয়ে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

46476220_527528497724608_2209310097362911232_nলৌহজং উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক রাসেল হোসেন নীরবের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার দুপুরে জেলার লৌহজং উপজেলার মালিংকন মোড়ে এই হামলার ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা রাসেল হোসেন নীরবকে এলোপাথারি পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
জানা গেছে, মঙ্গলবার দুপুরে স্থানীয় সন্ত্রাসী আদ্রিস মুন্সী ও তার ভাগিনা মাদক ব্যবসায়ী অপু হোসেন হঠাৎ করেই নীরবের

উপরে অর্তকিত হামলা চালিয়ে কাপড় কাটার ধাড়ালো কেচি ও কাঠের ডাসা দিয়ে এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় নীরবের সাথে থাকা একটি মোবাইল ফোন দুটি গোল্ডেন ঘড়ি ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় সস্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

সন্ত্রাসী হামলার শিকার রাসেল হোসেন নীরব বলেন, আমি মালিংকন বাজারে সামনে দিয়ে বাড়ী ফিরার পথে আদ্রিস মুন্সী ও তার ভাগিনা মাদক ব্যবসায়ী অপু হোসেন হঠাৎ করেই আমার উপর অর্তকিত হামলা চালায় । এসময় সন্ত্রাসীরা একটি মোবাইল ফোন দুটি গোল্ডেন ঘড়ি ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তবে কেন এই হামলা চালানো হয়েছে তা এখনো জানতে পারিনি। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই রেজাউল হোসেন জানান, অভিযোগ পাওযার পর থেকে হামলার বিষয়ে তদন্ত চলছে। এবং আসামীদের গ্রেফতারের চেষ্টাও অব্যহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here