মুন্সিগঞ্জ ১ আসনে মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

47140623_717349181974054_306775104338001920_nমুন্সিগঞ্জ ১ আসনে থেকে মোট ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করছেন। তবে এ আসনে বিএনপি থেকে মোট চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে সর্ব শীর্ষে অবস্থান করছেন। আর এখানে দলের বাইরে থেকে মাত্র ২ জন প্রার্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মহাজোট থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন মাহী বদরুদ্দোজা চৌধুরী। জাকের পার্টী থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন হাজী আতাউর রহমান। ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন মো: আতিকুর রহমান। বাংলাদেশ কমিউনিস্ট পার্টীর শ্রীনগর উপজেলার সভাপতি সমর দত্ত এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো: আমিনুল ইসলাম এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাহাব উদ্দিন এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তবে তিনি এর আগে এখানে বিএনপি’র রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানা গেছে।

nasirns2কেন্দ্রীয় জাতীয় পার্টীর প্রেসিডিয়াম সদস্য অ্যাড.শেখ সিরাজুল ইসলাম এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। বাংলাদেশ তরিকত ফেডারেশন থেকে মো: আসাদুজ্জামান শিকদার এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। বিএনপি থেকে মীর সরাফত আলী সফু এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
কেন্দ্রীয় বিএনপি নেতা শাহ মোয়াজ্জেম হোসেন এ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। বিএনপি থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন শ্রীনগর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও শ্রীনগর একাংশের বিএনপি’র সভাপতি মো: মমিন আলী। বিএনপি থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন সিরাজদিখান বিএনপি’র সাবেক সভাপতি মো: আব্দুল্লাহ।

aahar-bilas

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here