সিরাজদিখানে থেমে থেমে আবারো টেটাযুদ্ধ: পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ

শনিবার, ১ ডিসেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সিরাজদিখানের বালুচরে আবারও থেমে থেমে টেটাযুদ্ধ চলছে। শুক্রবার সকালে নুরুবাউল গ্রুপ ও নাছির মেম্বার গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দিনব্যাপী থেমে থেমে এ ঘটনা ঘটলেও বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামে বাউল বাড়ি ও মোল্লাবাড়ি যার যার পক্ষের লোকজন জড়ো হতে থাকে। এর পর সন্ধ্যার আগে দুই পক্ষ মুখোমুখি আবস্থান নেয় এবং সংঘর্ষ বাধে।

aahar-bilas

খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ওসি ফরিদ উদ্দিনের নেতৃত্বে ২৫ জনের একটি দল ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে ছুটে যায়। এর আগে থেকে ঐ এলাকায় ১০/১২ জনের পুলিশের একটি দল রয়েছে বলে জানা যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ২/১ দিন পর পর এ এলাকায় এক গ্রুপ আরেক গ্রুপের লোকজন পেলেই হামলা করে বসে। শুক্রবার বিকালে আশরাফ মুন্সী ও আবুল কালাম মোল্লাবাড়ি এলাকায় প্রবেশ করলে তাদেরকে ধাওয়া করা হয়। খবর পেয়ে বাউল বাড়ির লোকজন দেশীয় অস্ত্র টেটা, দা, বল্লম নিয়ে পাল্টা হামলা করার প্রস্তুতি নেয়।

খবর পেয়ে মোল্লাবাড়ির লোকজন টেটা বল্লম নিয়ে প্রস্তুতি নেয়। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া চলে। খবর পেয়ে পুলিশ প্রস্তুতি নিয়ে বিকাল ৫ টার দিকে থানা থেকে রওয়ানা হয়। সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, খবর পেয়ে আমার ঘটনাস্থলে ছুটে যাই। দুই পক্ষ প্রস্তুতি নিলেও আমরা তাৎক্ষণিক প্রস্তুতি নেওয়ার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। কোন হতাহতের খবর পাই নাই। এলাকা এখন পুরুষ শূণ্য। পুলিশ মোতায়েন রয়েছে।
ফাইল ছবি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here