মাহী বি চৌধুরীর শয়ন কক্ষে গুলির ঘটনায় পৃথক পৃথক দুটি মামলা

শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

bbbb1-696x928

মুন্সিগঞ্জ-১ আসনে মহাজোট প্রার্থী বিকল্পধারার যুগ্ম-মহাসচিব মাহী বি চৌধুরীর বাস ভবনে গুলি ও আটপাড়া নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় শ্রীনগর থানায় বিএনপির শতাধিক নেতাকর্মীকে আসামী করে পৃথক দুটি মামলা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার বীরতারা ইউনিয়নের মজিদপুর দয়হাটা ও উপজেলার আটপারা এলাকায় এ ঘটনা ঘটে।

bipul-shuvro

পুলিশ জানায় গত বুধবার রাত ৯ টার দিকে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে মাহী বি,চৌধুরীর বাসভবনের বাইরে থেকে ১ রাউন্ড গুলি করা হয়। এতে জানালার কাঁচ ভেঙ্গে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে। এসময় মাহী বি,চৌধুরীসহ তার পরিবারের কেউ সেখানে ছিলেননা।

abirpsd copy

অপর দিকে ওই রাতে উপজেলার আটপাড়া এলাকায় মাহী বি চৌধুরীর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। গুলির ঘটনায় বিকল্প যুবধারার আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আবু জহির খান অটল বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের অসামী করে মামলা দায়ের করে ।

mizanur-rahman-nasir

ও একই রাতে আটপাড়া এলাকায় মাহী বি চৌধুরীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় বিকল্প ধারার কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ নূর হোসেন সুমন বাদী হয়ে শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক সহ শতাধিক নেতা কর্মীকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করে।

এ দিকে মাহী বি চৌধুরীর বাস ভবনে গুলি ও নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় শ্রীনগর এম রহমান কমপ্লেক্সের সামনে মাহী বি চৌধুরীর উপস্থিতিতে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্য মোঃ ইউনুচ আলী বলেন পৃথক দুটি ঘটনায় মামলা হয়েছে এবং আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here