মুন্সিগঞ্জ ৩ আসনে নৌকার বিরুদ্ধে ছাত্রলীগের প্রচারণার অভিযোগ

শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

witdrawal-inner20181209032351

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগ আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি গঠন করলেও মুন্সীগঞ্জ-৩ আসনে সদর উপজেলা, শহর, কলেজ এবং আটটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের বিরুদ্ধে নৌকা প্রতীকের বিপক্ষে প্রচারণার অভিযোগ পাওয়া গেছে।

abirpsd copy

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি গঠিত একাদশ সংসদ নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কও নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রচার করায় গঠিত কমিটি নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

mizanur-rahman-nasir

জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. শিহাব আহমেদ জানান, গত ১৭ ডিসেম্বর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি জেলা ছাত্রলীগের কাছে পাঠানো হয়।

bipul-shuvro

এতে উল্লেখ করা হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ আসন ভিত্তিক দায়িত্ব পালনের লক্ষ্যে মুন্সীগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের পক্ষে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সমন্বয়ক করা হয়েছে ছাত্রলীগের সাবেক সহসম্পাদক শেখ আজমিরকে এবং সদস্য নিযুক্ত করা হয় মিথুন রায়, সাইফুল

ইসলাম ইমরান, ইসমাইল হোসেন ও শাহ পরান নামের চার ছাত্রলীগ নেতাকে।

তাদের অভিযোগ, নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নের পরিবর্তে উল্লিখিত ছাত্রলীগ নেতৃবৃন্দ আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়েছেন। জেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটির নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, হরগঙ্গা কলেজ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদর উপজেলার

আটটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকরা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী চৌধুরী ফাহরিয়া আফরিনের একতারা প্রতীকের পক্ষে কাজ করছেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল জানান, ছাত্রলীগের বিভিন্ন কমিটির সভাপতি ও সাধারণ পদে থাকা নেতৃবৃন্দ দলের গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছেন, যা অত্যন্ত দুঃখজনক। বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অবহিত করার উদ্যোগ নেওয়া হয়েছে।

সমকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here