সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

IMG_20190123_104103সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বয়রাগাদী গ্রামে পূর্ব শত্রুতার জেরে রিফাত (১৭) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বয়রাগাদী গ্রামে এ ঘটনা ঘটে। আহত রিফাত ইছাপুরা গ্রামের জামাল শেখের পুত্র ও বয়রাগাদী গ্রামের আহাম্মদ শিকদারের নাতী। সে পেশায় একজন ওয়ার্কশপ মিস্ত্রি।

ভুক্তভোগী রিফাত জানান, গতকাল রাত ৮টার সময় নানা বাড়ী থেকে সোহাগ, সাগর,শাহা জালাল আমাকে বয়রাগাদী মাঠের পূর্ব পাশে ফোন করে ডেকে নিয়ে যায়। মাঠে যাওয়া মাত্রই প্রথমে শাহ জালাল আমার মুখ চেপে ধরে এবং সাগর ধারালো চাকু

khokaদিয়ে আমার পিঠের মাঝে, বাম হাতের ডানায় এবং মাথার বাম পাশের পিছনে কোপ মারে। তাদের হাত থেকে বাচার জন্য

চিৎকার দিলে এলাকার লোকজন জড়ো হতে থাকলে তারা আমাকে রেখে দৌড়ে পালিয়ে যায় তারা। চাকুর আঘাতে আমি অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফেরার পর দেখি আমি হাসপাতালে। তাদের তিন জনের মধ্যে সাগরের নামে মুন্সিগঞ্জ কোর্টে আমাদের করা মামলা আছে।

50705165_388530665212709_4712882732185681920_nএব্যপারে অভিযুক্ত শাহ জালালের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, এরকম কোন ঘটনা ঘটেনি। কারা কি করেছে আমি জানিনা। আমি ওইখানে ছিলাম না।

বয়রাগাদী ৬নং ওয়ার্ড ইউপি সদস্য বাচ্চু জানান, রিফাতের পরিবারের লোকজন আমাকে বিষয়টি জানিয়েছে এবং রিফাতকে নাকি চাকু দিয়ে কোপ মারা হয়েছে। তবে কি কারণে তাকে মারা হয়েছে আমার জানা নেই।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দুলাল জানান, গতকাল রাতে রিফাত নামে একজনকে ভর্তি করা হয়েছে। তার শরিরের বাম পাশে ২/৩টি ধারালো ছুড়ির আঘাতের চিহ্ন রয়েছে। তবে রুগি এখন আশঙ্কামুক্ত।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক আব্দুস সবুর খান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। রিফাতের পরিবার থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here