আরটিভি’র সাংবাদিকদের উপর হামলায় বাংলা প্রেসক্লাব মিলান এর প্রতিবাদ

জাকির হোসেন সুমন, শুক্রবার, ৮ ফেব্রুয়ারি ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

received_1740639509369074

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভি’র সাংবাদিক সোহেল রানা ও ক্যামেরা পারসন নাজমুল হোসেন সায়মনের উপর স,ন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছে বাংলা প্রেসক্লাব মিলান।

50196316_150703725920183_2716216508597403648_nরবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলা প্রেসক্লাব মিলানের সভাপতি এ কে রুহুল সান এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সম্পাদিকা ফেরদৌসি আক্তার পলির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি কমরেড খন্দকার,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন,সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসাইন।

প্রতিবাদ সভায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি জাকির হোসেন,আশরাফ আলম,কুমিল্লা সমিতির সভাপতি হাসিব আলম সেলিম,সিলেট সমিতির সাবেক সহ সভাপতি ইব্রাহিম মিয়া,ফেনী সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল,সহ সভাপতি আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবন,দিরাই সমিতির উপদেষ্টা রিপন আহমেদ,যুবলীগ নেতা সালাউদ্দিন রিপন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে দায়ী ব্যক্তিদের আটক করে বিচারের সম্মুখীন এবং সাংবাদিকদের নির্বিঘ্নে কাজ করার ক্ষেত্র তৈরী করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

aahar-bilas

বক্তারা বলেন, সাংবিাদিকদের আক্রমন করে তাদের কন্ঠরোধ করা যাবে না। এ ধরনের কাজ যারা করে তাদের চিহ্নিত করতে হবে। যে কোন ধরনের অন্যায় ও দুর্নীতির প্রতিবাদ সাংবাদিকরা করবে। আজ তাদের কারনেই বিভিন্ন অনিয়ম সরকারের নজরে আসছে। এ কারনেই দোষীদের শস্তি নিশ্চিত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here