ইতালীর ভেনিসে নারী দের আয়োজনে আনন্দ উৎসব ও বনভোজন

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

সোমবার, ২২ জুলাই ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

জাকির  হোসেন  সুমন ,  ব্যুরো চীফ ইউরোপ  : 

FB_IMG_1563657711013
বিপুল উৎসাহ  ও আনন্দ উৎসবের  মধ্য দিয়ে ইতালীর ভেনিস প্রবাসী কয়েক জন নারীর  আয়োজনে  আয়োজন  করা হয়েছিলো আনন্দ উৎসব ও বনভোজন ।  গত শনিবার দুপুর হতেই ভেনিসের মেসএে  সান জুলিয়ানো পার্কে জরো হতে থাকে ভেনিস ও আসপাশের  শহর হতে আশা নারী ,  পুরুষ  ও ছোট ছোট ছেলে মেয়ে রা।
বিশাল এ আয়োজনে প্রয় ১ হাজার প্রবাসী বাংলাদেশী  অংশ নেন।  কর্ম ব্যস্ত জীবনের এক ছুটির দিনে এমন আনন্দ উৎসবের আয়োজন করা হয় ।  দুপুর হতে রাত সারে  নয় টা (   ৯ )   পর্যন্ত চলে  গান ,  নাচ  খেলাধুলা,  , রেফেল  ড্র সহ পুরস্কার বিতরন।  এ সময় কমিউনিটির বিশিষ্ট  ব্যাক্তি বর্গ ছাড়াও  ভেনিসের ও আস পাশের শহর হতে  আসা শিল্পী রা সঙ্গীত পরিবেশন করেন। বিভিন্ন স্হান হতে আসা অনেক বাংলাদেশী রা অংশ নেন।
এ সময় আয়োজকদের  মধ্যে  উপস্তিত ছিলেন  নাছিমা বারী ,  কামরুন নাহার তানিয়া ,  ছুরাইয়া আক্তার ,  রেহানা বেগম ,  লাকি আক্তার ,  মোসাম্মত মদিনা ,  রুনু আক্তার ,  সোহেলা আক্তার বিপ্লবী  সহ আরো অনেকে ।  আয়োজক রা জানান গত বছর নারীদের আয়োজনে ৫ শতাধিক  প্রবাসী বাংলাদেশী অংশ  নিলেও ,  এ বেছর লোক সংখ্যা বেড়ে  প্রায় দ্বীগুন এ দাড়িয়েছে । বনভোজন শেষে ছোট ছোট ছেলে,  মেয়ে দের  নাচ,  গান,
 ১ শ মিটার দৌড়  ,  মোরগের লড়াই ,  বিস্কুট  দৌড়  প্রতিযোগিতা  ও রেফেল ড্র   অনুষ্ঠিত হয় । পরি শেষে বিজয়ী দের মাঝে পুরস্কার  বিতরণ করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here