শ্রীনগরে সরকারি রাস্তা দখল করে মাটি ভরাট

সব মানুষের সৃজন প্রয়াসী অনলাইন পোর্টাল:

সোমবার, ২২ জুলাই ২০১৯, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

2শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নে সরকারি রাস্তা দখল করে মাটি ভরাটের অভিযোগ উঠেছে।

গত কয়েক মাস পূর্বে উপজেলার কোলা পাড়া ইউনিয়নের ফুলকচি গ্রামে এ ঘটনা ঘটে। কোলাপাড়া ও ফুলকচি গ্রামের শত শত লোকের যাতায়াতের সরকারী এ রাস্তাটি দখল করে মাটি ভরাট করা হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, কোলাপাড়া ইউনিয়নের ফুলকুচি গ্রামের শত শত লোক দীর্ঘদিন যাবৎ এই রাস্তা দিয়ে মালামাল নিয়ে কোলাপাড়া বাজারে বাজার করে যায়। এছাড়া ব্রাক্ষন পাইকশা গ্রামে হয়ে ঢাকা-মাওয়া মহাসড়কে উঠে।

শত শত ছাত্রছাত্রীরা পার্শ্ববর্তী একমাত্র বিদ্যাপীঠ কোলাপাড়া উচ্চ বিদ্যালয়ে যাওয়ার এ রাস্তা। কোলাপাড়া গ্রামের লোকজন এ রাস্তা দিয়ে ফুলকচি গ্রামে হয়ে শ্রীনগর দোহার রাস্তা উঠে। কিন্তু প্রভাবশালী ঈগল মিউজিকের মালিক কচি আহম্মেদ তার প্রভাব ঘাটিয়ে উক্ত রাস্তা সংলগ্ন তার জমি বাড়ী বানানোর জন্য ভরাট করার সময় এ রাস্তার প্রায় ২০ গজ রাস্তা মাটি ভরাট করে নেয়।

এমনভাবে রাস্তাটির মাঝপথে ২০ গজ মাটি ভরাট করে তাতে এখন সে রাস্তা দিয়ে কোন প্রকার রিক্সা, ভ্যান, মোটর সাইকেল চলাচলতো দূরে লোকজন পায়ে হেঁেটও যেতে পারছে না। সরকারী রাস্তা ভরাটের সময় ফুলকচি গ্রামের শত শত লোক কচি আহম্মেদকে বাধা নিষেধ করলে তিনি কারো বাধায় কোন প্রকার কর্ণপাত না করে সরকারী রাস্তাটিতে মাটি ভরাট করে নেয়।

এভাবে সরকারী রাস্তা দখল করে মাটি ভরাট করায় ঐ গ্রামের শত শত লোক ও ছাত্রছাত্রীদের যাতায়াতের একমাত্র রাস্তাটি বন্ধ হয়ে যাওয়ায় কোলাপাড়া ও ফুলকচি গ্রামের লোকজন ও ছাত্রছাত্রী ভোগান্তি চরমে উঠেছে। এ ব্যাপারে কোলাপাড়া ইউপি চেয়ারম্যান নেছারুল্লাহ সুজনের সাথে মুঠে ফোনে যোগাযোগ করে কথা বলার চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here