রাজশাহীতে স্ত্রীর নগ্ন ছবি ভাইরাল করে স্বামী শ্রীঘরে

৯ আগস্ট ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মাসুদ রানা রাব্বানী:

download

রাজশাহীর মোহনপুরে স্ত্রীর অর্ধনগ্ন ও নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল করেছে মিরাজ হোসেনকে (৩০) নামের সাবেক স্বামী।

suruj-member-15-augএ ঘটনায় গত শনিবার রাতে স্ত্রী বাদি হয়ে পর্ণগ্রাফি আইনে মোহনপুর থানায় মামলা দায়ের করেন। পরে শনিবার দিবাগত রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার শ্যামপুর হাট মনোপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মিরাজ হোসেন দুই বছর পূর্বে একই উপজেলার হরিহরপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে বিয়ে করেন।

Komol-15-augদ্বিতীয় স্ত্রী ও পরিবারের লোকজন জানান, মিরাজ হোসেনের আগের স্ত্রী ও সন্তানের বিষয়টি গোপন করে বিয়ে করে ছিলেন। নির্যাতনের কারণে দুই মাস পূর্বে দ্বিতীয় স্ত্রী নিজেই তার স্বামীকে তালাক প্রদান করেন। তালাকের নোটিশ পাওয়ার পর সাবেক স্বামী মিরাজ হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে মোবাইল ফোনে প্রায় সময় বিরক্ত করত।

মিরাজ হোসেন সংসার করা অবস্থায় তোলা কয়েকটি নগ্ন ও অর্ধনগ্ন ছবি ইন্টারনেটের মাধ্যমে গত ৫ আগস্ট বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল করলে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। পরে পর্ণগ্রাফি আইনে স্ত্রীর দায়ের করা মামলায় শনিবার রাতেই মিরাজ হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

গতকাল রোববার দুপুর ১২টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে মিরাজ হোসেনকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here