বাবা-মায়ের ওপর অভিমান করে রাজশাহীর গোদাগাড়ীতে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

রাজশাহীর গোদাগাড়ীতে বাবা-মায়ের ওপর অভিমান করে ফারহানা খাতুন দিয়া (১৪) নামের এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। সে বাসুদেবপুর বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

সে উত্তর বাসুদেবপুর তেলিপাড়া গ্রামের মোঃ দুরুল হুদার মেয়ে। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নিজ শয়ন কক্ষে বিষপানে মৃত্যু হয় তার ।

পারিবারিক সূত্রে জানা যায়, দিয়া প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে কোচিংয়ে যায়। কোচিং যাওয়ার পর সাড়ে ৭ টার দিকে অসুস্থ হয়ে পড়লে শিক্ষকসহ সহপাঠিরা বাড়ীতে খবর দেয়। পরে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বিষপান অসুস্থ হয় দিয়া। হাসপাতালে নিয়ে আসার পর মারা যায় সে।

এ বিষয় দিয়ার পরিবারের পক্ষ থেকে কেউ মুখ না খুললেও স্থানীয় অনেকেই জানিয়েছেন, কী কারণে দিয়া আত্মহত্যা করেছে, তা তাদের জানা নেই। তবে রাতে দিয়া তার মা-বাবার সাথে ঝগড়া করে বলে জানান তারা। একারণেই সে বিষপান করেছে বলে ধারণা করছেন এলাকাবাসী।

গোদাগাড়ী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসমত আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর আত্মহত্যার কারণ বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here