শ্রীনগরে র‌্যাবের অভিযানে সরকারি কাজে বাধা প্রদান ও মাদক মামলার এজাহারভূক্ত একজন পলাতক আসামী গ্রেফতার

১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

IMG_20190918_172131র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৮/০৯/২০১৯ তারিখে আনুমানিক ১৬.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মামলা নং- ০৭/১১৯,তারিখ- ০৮/০৫/২০১৯ইং,ধারা- ১৮৬০ সালের পেনাল কোড এর ১৪৩/৩৫৩/৩৩২/৩৩ এবং মুন্সিগঞ্জ জেলার শ্রীনগন থানার মামলা নং ০৬/১১৮, তারিখ- ০৮/০৫/২০১৯ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০(ক) এর

সরকারি কাজে বাধা প্রদান ও মাদক মামলার এজাহারভূক্ত আসামী বাচ্চু মিয়া (৪২), পিতা- মৃত দলিল উদ্দিন আকন, সাং-বাশকান্দি, থানা- শিবচর, জেলা- মাদারীপুর, এ/পি-সাং- গোয়ালী মান্দ্রা,থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ, মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন মাওয়া ঘাট এলাকায় অবস্থান করিতেছে।

এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল আনুমানিক ১৬.৫০ ঘটিকার সময় উল্লেখিত ঘটনা স্থলে অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here