মা ইলিশ সংরক্ষণে আধারায় সচেতনতা সভা

২৯ সেপ্টেম্বর ২০১৯, রোববার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মা ইলিশ সংরক্ষণে আধারায় সচেতনতা সভাআগামী ৯ অক্টোবর থেকে ৩০ অক্টোবর ইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০১৯ উপলক্ষে গতকাল শনিবার সকাল এগারোটায় মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নাধীন প্রত্যন্ত কালিরচর গ্রামে একটি সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।
মুন্সিগঞ্জ সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য অফিসার হাজী মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিছুজ্জামান আনিছ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল ও মুন্সিগঞ্জ সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও আধারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সামছুল কবির মাস্টার।

প্রধান অতিথি মা ইলিশ না ধরে ডিম ছাড়ায় সহযোগিতা করার জন্য সবাইকে দায়িত্বশীল ভূমিকা রাখতে বলেন। সভায় অতিথিবৃন্দ সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কালিরচর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফয়েজুল হক ভূইয়া, কালিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম বাবু, ওয়ার্ড মেম্বার মোঃ বাচ্চু মিয়া এবং মৎস্যজীবিদের পক্ষে বক্তব্য রাখেন আমানুল্লাহ মিয়া ও সেলিম ব্যাপারী। ক্ষেত্র সহকারী নাজির হোসেন ও বাংলাবাজার ইউনিয়নের লিফ সালাহউদ্দিনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় মৎস্যজীবিগণ আগামী ০৯-৩০ অক্টোবর ইলিশ মাছ না ধরার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here