সিরাজদিখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন

২৯ সেপ্টেম্বর ২০১৯, রোববার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সিরাজদিখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালনসিরাজদিখানে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে গতকাল শনিবার দুপুরে উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাংলাদেশ কেন্দ্রী ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক রনি চৌধূরীর ব্যক্তিগত একটি গ্যারেজে গরীব, দুস্থ্য ও অসহায় শতাধীক রোগীকে বিণামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রী ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক রনি চৌধূরী, জাপান শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জামান, কোলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হবি মাদবর, সাধারণ সম্পাদক আলমগীর হাওলাদার প্রমূখ।

বাংলাদেশ কেন্দ্রী ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক রনি চৌধূরী বলেন, দেশরতœ জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে আমরা সাধারণ দুস্থ্য ও অসহায় মানুষদেরকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিচ্ছি এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করছি। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় সাধারণ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here