সিরাজদিখানে রেষ্টুরেন্টের ব্যাবসার আড়ালে আসামাজিক কার্যকলাপের অভিযোগ

১৫ অক্টোম্বর ২০১৯, মঙ্গলবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

সিরাজদিখানে রেষ্টুরেন্টের ব্যাবসার আড়ালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা বাজার স্বর্ণপট্টি স্পাইস চাইনিচ এন্ড রেস্টুরেষ্টের বিরুদ্ধে এমন অভিযোগ তোলেন ওই রেষ্টুরেন্টের আশেপাশের দোকানীরা।

তারা বলেন, সুইট হাওলাদারের এই রেষ্টুরেন্টে স্কুল কলেজ পড়–য়া ছাত্রছাত্রীরা অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকে। সে কি করে এককাপ চা বিক্রি করে মাসে ১০ হাজার টাকা রেষ্টুরেন্ট ভাড়া দেয়। প্রশাসনের কাছে আমাদের দাবী তার এই রেষ্টুরেন্ট যাতে অচিরেই বন্ধ করে দেওয়া হয়।

তা না হলে এদের দেখে আমাদের ছেলে মেয়েরাও এ ধরনের কার্যকলাপ করতে উৎসাহিত হবে। স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি পুলিশ গিয়ে ওই রেষ্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগে বন্ধ করে দিয়ে আসে। কিন্ত তার পরও স্থানীয় প্রভাবে খাটিয়ে সুইট হাওলাদার নামে এক ব্যক্তি তার অবৈধ ব্যবাসা পরিচালনা করে আসছে।

এর আগে ওই রেষ্টুরেন্টটিতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে বাজারের লোকজন ইছাপুরা চৌরাস্তা ব্রীজ সংলগ্ন একটি ভবন থেকে উঠিয়ে দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, সুইট হাওলাদারের এই অবৈধ ব্যবসার কারণে তার স্ত্রী তাকে তিন তিন বার ছেড়ে চলে গেছে।

এব্যাপারে সুইট হাওলাদার বলেন, আমার রেষ্টুরেন্টে কোন অসামাজিক কার্যকলাপ চলে না। আপনারা যাচাই বাছাই করে দেখেন। ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ মতিন হাওলাদার বলেন, এ বিষয়টা আমি জানিনা। আপনারা একটু দেখে ধরেন। তারপরও আমি খবর নিয়ে দেখি আসলে এ ধরনের কার্যকলা ঐখানে হয় কি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here