গজারিয়ায় ছাত্রীর শ্নীলতাহানির চেষ্টা

২৫ অক্টোম্বর ২০১৯, শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম

গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে শ্নীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে আরমান হোসেন নামে এক বখাটের বিরুদ্ধে।

গত মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে রাস্তায় আটকে আরমান তুলে নিতে চেষ্টা করে। মেয়েটির বাবা আরমানকে আসামি করে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

ছাত্রীর বাবা জানান, অভিযোগ তুলে নিতে স্থানীয় প্রভাবশালীরা তাকে চাপ দিচ্ছেন। এ ঘটনার সঠিক বিচার দাবি করলেও তাকে গ্রাম্য সালিশ বৈঠকে ঘটনাটি মীমাংসা করতে বাধ্য করা হচ্ছে।

ওই ছাত্রী জানায়, বেশ কয়েকদিন ধরে স্থানীয় আব্দুর রবের ছেলে আরমান হোসেন তাকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করত।

ওই ছাত্রী বাসায় ফিরে বিষয়টি তার মাকে জানালে আরমানের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে বিষয়টি অবহিত করেন তিনি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বখাটে আরমান তাকে মারধর করে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে শ্নীলতাহানির চেষ্টা করে।

হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনার পর ওই ছাত্রীর বাবা-মাকে ডেকে কথা বলেছেন তিনি। এ ঘটনার পর বিদ্যালয়ে নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানো হয়েছে। মেয়েটিকে যথারীতি আগের মতো বিদ্যালয়ে আসতে বলা হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্নিষ্ট সবাই তার পক্ষে রয়েছেন।

বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি আজিম উদ্দিন আরমানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

গজারিয়া থানার ওসি জানান, মেয়েটির বাবা অভিযোগ করেছিলেন, আবার তা প্রত্যাহার করে নিয়েছেন।

সমকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here