গজারিয়ায় ডাকাত চক্রের ৬ সদস্য আটক

১৭ নভেম্বর ২০১৯ রোববার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

তুষার আহাম্মদ:

75323280_793693107725861_3550447355327152128_nগজারিয়ায় দুর্ধষ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরবাউশিয়া এলাকার ড্রাগন ফলের বাগানে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করে থানা পুলিশ ।

গজারিয়া থানা ইনচার্জ হারুন অর রশিদ জানান, পুলিশ পূর্ব থেকেই এলাকায় ওত পেতে থেকে ডাকাত ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রো বাস আটক করেছে।

যা ঢাকা মেট্রো চ -১৫- ৮৭১৬ সাথে দেশীয় অস্ত্র রাম দা, ছুরি, চাপাতি, চাইনিজ কুরাল রড,গাছ কাটার করাত সহ ৬ ডাকাত আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ডাকাত সদস্য হল রুবেল (২৮) লক্ষীপুরা, আক্তার (৩২) তেতৈতলা গজারিয়া উপজেলা । রিপন (২৬) দাউদকান্দি কুমিল্লা, আতাউর রহমান লাল (২২) নবাবগঞ্জ ঢাকা, শামীম (২২) মেহেদীগঞ্জ বরিশাল, সোহাগ হাওলাদার (২৫) পটুয়াখালী তিনি আরও জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন জায়গায় গাছ কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতি করতো এই দলটি। আটক কৃতদের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই, মাদক সহ প্রত্যেকের নামে একাধিক মামলা রয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ এর নেতৃত্বে ওসি তদন্ত মামুন অর রশিদ, এসআই নুরুল ইসলাম,হাবিবুর রহমান, উত্তম কুমার বিশ্বাস, এ এস আই বাদল, তৌহিদ, শহিদুল, মনির,সালামসহ ও ভবেরচর হাইওয়ে পুলিশ একসাথে কাজ করে এ দলটিকে ধরতে সক্ষম হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here