গজারিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মোয়াজ্জেম হোসেন:

pic-1গজারিয়া উপজেলার আটটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নতুন কমিটি সমূহ ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামের

বিরুদ্ধে মিথ্যাচার ষড়যন্ত্রমূলক ভিত্তিহীন অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গজারিয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার বালুয়াকান্দি কুতুবিয়া কনভেশন সেন্টারের সামনে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

pic-2এর আগে গত ২১শে নভেম্বর একই স্থানে উপজেলার ৭২টি ওয়ার্ডে সদ্য দেয়া আওয়ামীলীগের বির্তকৃত কমিটি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আমিরুল ইসলামের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে উপজেলার পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি সোলাইমান দেওয়ান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাজাহান খাঁন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখিঁ, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মহসিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউপি চেয়ারম্যান আবু তালেব ভ’ইয়া,

74647567_102517174551985_679690454471540736_oযুগ্ন সাধারণ সম্পাদক ও ইমামপুর ইউপি চেয়ারম্যান মুনসুর আহম্মেদ খাঁন (জিন্না), সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, জেলা পরিষদের সদস্য নাজমুল হোসেন, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার বিপ্লব,উপজেলা

শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রধান, সাবেক জেলা ছাত্রলীগের নেতা আজিজুল হক র্পাথ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলাইমান হোসেন, , উপজেলা তাঁতীলীগের সভাপতি

মনিরউজ্জামান তালুকদার তপন, বালুয়াকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলামিন প্রধান, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন ভবেরচর ২নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজু প্রধান বাবু, ও জুয়েল প্রধানসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মী।

pic-3প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, উপজেলার আটটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নতুন কমিটি সমূহ গুলো আওয়ামী লীগের গঠনতন্ত্র ও নিয়ম মেনেই গঠন করা হয়েছে। তবে সম্প্রতিকালে লক্ষ্য করা যাচ্ছে একটি বিশেষ মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য নব-নির্বাচিত ওয়ার্ড কমিটি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে যা অযৌক্তিক। পাশাপাশি ওয়ার্ড কমিটির বিরুদ্ধে তাদের কর্মসূচিতে বিপুল সংখ্যক অনুপ্রবেশ্রকারী ও বিএনপি জামাত নেতাকর্মী উপস্থিতি এটাই প্রমাণ করে তারা বিএনপি জামাতের এজেন্ট। গজারিয়া উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদের প্রতিহত করার ঘোষণা দেন।

এর আগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচিকে কেন্দ্র করে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে থাকে বালুয়াকান্দি কুতুবিয়া কনভেনশন সেন্টারের সামনে, সকাল ১১টার আগেই কুতুবিয়া কনভেনশন সেন্টারের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। স্থান সংকুলান না হওয়ার নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দ্-ুপাশ ও পার্শ্ববর্তী বাড়িতে অবস্থান নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here