লৌহজংয়ে ১০ লক্ষ টাকার হেরোইন উদ্ধার

১লা ডিসেম্বর ২০১৯ রোববার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

pic-620x330লৌহজং থানার দক্ষিণ মেদেনীমন্ডল ইউনিয়নে অভিযান চালিয়ে ৯৪ গ্রাম হেরোইন ও নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা উদ্ধারসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযানে মেদেনী মন্ডল ইউনিয়নের যশলদিয়া পূর্ণবাসন কেন্দ্রের পূর্ব পাশ থেকে আসামী মোসারফ ফকির (৪২)কে পাকড়াও করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে ড্রয়ারের ভিতর থেকে দুইটি পলিথিনের প্যাকেটের ভিতর থাকা ৯৪ গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষ টাকা ও একই ড্রয়ার থেকে মাদক বিক্রির নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোসারফ ফকির (৪২) লৌহজং থানার দক্ষিণ মেদেনী মন্ডল (যশলদিয়া পূণর্বাসন কেন্দ্রের পূর্ব পাশে) এলাকার মৃত আলেব ফকিরের ছেলে ।

74647567_102517174551985_679690454471540736_oএ বিষয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহাকারী পরিচালক এসএম সাকিব বলেন, আমরা জেলার বিভিন্ন স্থানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি এরই ধারাবাহিতকায় লৌহজং থানার আসামী মোসারফ ফকিরকে গোপন সংবাদের ভিত্তিতে আলামতসহ গ্রেফতার করতে সক্ষম হই। এই এলাকায় আরো কোনো মাদক ব্যবসায়ী আছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here