শ্রীনগরে ইউপি চেয়ারম্যানের নির্দেশে ভেঙ্গে দেওয়া হয়েছে টিনশেড বিল্ডিং

bulding-620x330শ্রীনগরে ভাগ্যকুল ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাতের নির্দেশে জোর পূর্বক বসত ঘরের বিল্ডিং ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকার মানব বেপারী বাদী হয়ে তার ভাইয়ের বিল্ডিং ভাঙ্গার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎকেই মিমাংসার দায়িত্ব দিয়ে আসে। মানব বেপারীর মা মোমেলা বেগম (৬৫) কান্নাজড়িত কন্ঠে বলেন, প্রায় ৩ বছর পূর্বে তার ছেলে মামুন বেপারী বসবাসের জন্য কয়েক কক্ষ বিশিষ্ট একটি টিনশেড বিল্ডিং নির্মাণ করেন।

গত শনিবার সকালে তাদের অনুপ স্থিতিতে হঠাৎ পাশর্^বর্তী বাড়ির মৃত কানাই তালুকদারের ছেলে ফারুক তালুকদারের নেতৃত্বে নিজাম,মিস্ত্রি মোবারক ও বিল্লালসহ প্রায় ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল সন্ত্রাসী কায়দায় বিল্ডিং ভাংতে শুরু করে। তিনি আরো জানায়,

খবর পেয়ে তিনি বাড়িতে ছুটে আসেন এবং বিল্ডিং ভাঙ্গতে নিষেধ করেন। এসময় ফারুক তাকে অকথ্য ভাষায় গালি গালাজ শুরু করে এবং বিল্ডিংটি তাদের জায়গায় উপর পড়েছে বলে জানায়। এসময় ফারুক দাবী করে তারা ইউপি চেয়ারম্যানের নির্দেশেই এই কাজ শুরু করেছে।

কোন কথা থাকলে চেয়ারম্যানের সাথে বলতে বলে। পরে মামুনের ভাই মানব বেপারী শ্রীনগর থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। শ্রীনগর থানার এস.আই নাজমুর ঘটনাস্থলে উপস্থিত হয়ে পূনরায় ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাতকে মিমাংসার জন্য সময় দিয়ে আসেন।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাতের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি মোবাইল ফোনটি রিসিভ করেননি। শ্রীনগর থানার এসআই নাজমুর জানান, বিষয়টি এক মাসের মধ্যে মিমাংসা করে দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here