ছোট মোল্লাকান্দিতে মোল্লাদের হামলায় শিকদার

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি গ্রামের সালাউদ্দিন মোল্লা ও বাবু বেপারী গ্রুপের হামলায় রশিদ সিকদার, মোহাম্মদ খা, রফিজ সিকদার ও জয়নাল দেওয়ানের বংশের সকল পুরুষ গ্রাম ছেড়ে পালিয়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার ভোরে ফজর নামাজের সময় এ হামলা চালানো হয়। সালাউদ্দিন মোল্লা, বাবু বেপারী, মাসুদ দেওয়ান, বাসার মোল্লা, সোহেল মোল্লা, নান্নু মোল্লা, খাসকান্দি গ্রামের সেলিম হালদার ও মিল্লাত বেপারীর নেতৃত্বে ৫০/৬০ জনের একটি সংঘবদ্ধ গ্রুপ রশিদ সিকদার, মোহাম্মদ খা, রফিজ সিকদার ও জয়নাল দেওয়ানের বাড়িতে ককটেল বিস্ফোরণ,

চাপাতি দিয়ে ঘর কুপিয়ে তছনছ করে। গতকাল দুপুর ১২ টায় সরেজমিন দেখা গেছে, রশিদ সিকদার, মোহাম্মদ খা, রফিজ শিকদার ও জয়নাল দেওয়ানের বাড়ির কোন পুরুষ গ্রামে নেই। মোল্লা গ্রুপের আতঙ্কে তারা গ্রাম ছাড়া। এদিকে রশিদ সিকদারের ঘরে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বাবু সালাউদ্দিন ও মাসুদ দেওয়ান লুটপাট করে বলে অভিযোগ করেন পুলিশ সদস্য সেলিমের স্ত্রী সুমি,

তিনি এ প্রতিবেদককে জানান, আলু বিক্রি করা ৫ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার মোল্লাহ গ্রুপ নিয়ে যায়। এরকম অভিযোগ মজনু দেওয়ানের বাড়ির জসিমের। সে হামলায় আহত হয়। তার স্ত্রীর ও মায়ের স্বর্ণ সাড়ে ৩ ভরি ও আলু বিক্রি করা ৩ লাখ ৫০ হাজার টাকা ঘরে রাখা আলমারি ভেঙ্গে নিয়ে যায়। মোহাম্মদ খার বাড়িতে গিয়ে ককটেল বিস্ফোরণের চিহ্ন দেখা গেছে। ঘরের টিনের বেড়া কোপানো রয়েছে। অন্যদিকে দেওয়ান ভিলা নামের দালানের গ্লাস ভাঙাচুরা দেখা গেছে।

এ বিষয় মোল্লা গ্রুপের জন্টু মোল্লা জানান, ঐ গ্রুপও আমাদের আক্রমণ করে। এদিকে মুন্সীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান দৈনিক রজত রেখাকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। দুপুর ৩ টা পর্যন্ত কোন গ্রুপই থানায় মামলা করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here