করোনার জয় ১৪ জনের

মুন্সিগঞ্জে করোনা আক্রান্ত আরো ৬ জনকে রবিবার( ১০মে) সুস্থ ঘোষনা করেছেন মুন্সিগঞ্জ সিভিল সার্জন আবুল কালাম । এই নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১৪ জন। এর মধ্যে মুন্সিগঞ্জ সদর উপজেলার ৩ জন, সিরাজদিখান উপজেলার ৬জন, টঙ্গীবাড়ী উপজেলার ৪ জন এবং শ্রীনগর উপজেলার ১ জন রয়েছেন।

  করোনা জয়ী  সুস্থদের মধ্যে রয়েছেন- মুন্সিগঞ্জ সদর উপজেলার প্রথম রোগী পানামের গৃহিনী মায়া বেগম (৪৫), মানিকপুরের আব্দুল আজিজ (৫০), মুক্তারপুর গ্রামের জয়নব বেগম (৫৪), টঙ্গীবাড়ি উপজেলার

ঢুলীহাটা গ্রামের পারভেজ ব্যাপারী (৩৫), ডোরাবর্তি গ্রামের আলম শেখ (৪৪), ধামারন গ্রামের আব্দুল খালেক (৩৭) এবং মান্দ্রা গ্রামের ইয়ামিন (২৪)।

সিরাজদিখান উপজেলার ৭০ বছরের বৃদ্ধা গীতা রানী পাল, তার পুত্র অরুন  কুমার পাল (২৭) এবং তার পুত্রবধু পিঙ্কি পাল (২০), কুচিয়ামোড়া গ্রামের জহিরুল ইসলাম (৪৪), ইসলামপুর গ্রামের আসাদুজ্জামান (৪০) এবং

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালকের পুত্র ইছাপুরা গ্রামের শামীম সরকার (২৬) এবং শ্রীনগর উপজেলার ফৈনপুর গ্রামের বাসিন্দা সাবেক ইউপি মেম্বার  মহিউদ্দিন (৬০)।

এদিকে রবিবার মুন্সিগঞ্জে চিকিৎসকসহ আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এই দু’জনই টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের। এরা হচ্ছেন নারী চিকিৎসক (৩৪) ও পুরুষ স্বাস্থ্য কর্মী (২০)। এই নিয়ে জেলায় ২৪৫ করোনা শনাক্ত হলো । এর মধ্যে মারা গেছেন ১১ জন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বলেন, ৫ মে পাঠানো পেন্ডিং ২৩টি রিপোর্ট রবিবার এসেছে। এর মধ্যে ২ জনের পজেটিভ এবং ২১ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে। তবে এখনও ৭,৮ এবং ৯ মে’র রিপোর্ট পেন্ডিং রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here