শ্রীনগরে মার্কেট খোলা থাকবে দুপুর ২টা পর্যন্ত: স্বাস্থ্য বিধি মানতে কড়াকড়

শ্রীনগরে ১০ মে থেকে মার্কেট ও দোকান পাট দুপুর ২টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ, উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন মার্কেট ও দোকান মালিকদের সাথে অনলাইনের মাধ্যামে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়েছে বলে নিশ্চিত করেছেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার।

সরকারি ভাবে ১০ মে থেকে বিকাল ৪টা পর্যন্ত মার্কেট ও শপিংমল খোলা রাখার সিদ্ধান্ত হলেও শ্রীনগরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে স্থানীয় জনপ্রতিনিধি, মার্কেট ও দোকান মালিকরা এই সিদ্ধান্ত নেন। তিনি আরো জানান, মার্কেট ও দোকান মালিক,কর্মচারীদের স্বাস্থ্য বিধি মানতে কড়াকড়ি আরোপ করা হবে।

প্রতিটি দোকান মালিক, কর্মচারী ও ক্রেতাকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে হবে। মার্কেট বা বাজারের প্রবেশ মুখে হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। কোন ভাবেই ফুটপাতে দোকানপাট বসানো যাবেনা। তাছাড়া ইফতারি বিক্রির জন্য কোন খাবার দোকান খোলা যাবে না।

উপজেলা নির্বাহী অফিসার আরো জানান, শ্রীনগরে কোম মার্কেট বা দোকানে সরকার নির্দেশিত সামাজিক দুরত্ব বজায় না রাখলে বা স্বাস্থ্য বিধি না মেনে চললে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here