প্রবাসীর বাড়িতে হামলা সিরাজদিখানে

সিরাজদিখানে জমির ঘাস ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রবাসীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামে প্রবাসি আলমগীর ঢালীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়, গত ৭মে বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামে প্রবাসি আলমীর ঢালীর ছাগল একই গ্রামের মৃত পুনাই শেখের ছেলে জমির শেখের বর্গা নেওয়া ঘাষের জমিতে কিছু অংশের ঘাস খায়। এই ঘটনায় জমির শেখ ও প্রবাসির স্ত্রী মোছা. নাছিমা বেগমের সাথে কথা কাটা কাটি হয় এবং জমির শেখ অকথ্য ভাষায় গালিগালাজ করলে প্রবাসি আলমীর ঢালীর ছেলে আলভী সেখানে উপস্থিত হয়।

আলভী কে দেখে জমির শেখ ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে চলে যায়। কিছক্ষন পর জমির শেখ (৪৫), মো. নাসির শেখ(৫০), উভয় পিতা মৃত পুনাই শেখ, মো. বাজিব শেখ(২৮), মো. শরীফ শেখ(৩০), উভয় পিতা মৃত উসমান, মো. অনিক(২০) পিতা মো. নাছির শেখ ও তাজুল ইসলাম(১৯) পিতা নুরু শেখসহ ১৫/২০ জনের একটি দল প্রবাসী আলমগীর ঢালীর বাড়িতে হামলা করে।

এসময় তার দেশিয় অস্ত্র নিয়ে সুসজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে আলভী কে জানে মেরে ফেলবে বলে চিল্লাতে থাকে আর আলভী তখন বিল্ডিং ঘরের একটি রুমে ঢুকে দরজা আটকিয়ে লুকিয়ে থাকে । প্রবাসীর স্ত্রী নাছিামা বেগমকে একা পেয়ে তারা মারধর করে গলা থেকে ১টি এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিরে নিয়ে যায় আর রুমের মালামাল লন্ডভন্ড করে ফেলে যায়।

এবিষয়ে নাছির শেখের মুঠোফোন নাম্বারে একাধিক বার ফোন করেও তার নাম্বার বন্ধ পাওয়া গিয়েছে।

এবিষয়ে সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here