ফেসবুক লাইভে অশ্লীল অঙ্গভঙ্গি করা যুবকের জবানবন্দি

ম.নি. ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে অশ্লীল অঙ্গভঙ্গি করে ভাইরাল হওয়া যুবক রায়হান আলম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঘটনার দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি। গতকাল মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এ সময় রায়হান তার বিরুদ্ধে রাজধানীর মিরপুর মডেল থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা তা রেকর্ডের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ তার জবানবন্দি রেকর্ড করেন।

এরপর বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত সোমবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-২ এর একটি টিম রাজধানীর শেওড়াপাড়া থেকে রায়হান আলমকে গ্রেফতার করে।

এরপর রাজধানীর মিরপুর মডেল থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়। এ বিষয়ে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, রায়হান নামে ওই যুবক মধ্যরাতে ফেসবুক লাইভে এসে কুরুচিপূর্ণ,

অশ্লীল অঙ্গভঙ্গি নাচানাচি করতেন। অশ্লীল ভিডিও প্রচার করতেন। বিভিন্ন মেয়ের সঙ্গে ফেক (ভুয়া) আইডি খুলে চ্যাটিং করতেন। খারাপ প্রস্তাব দিতেন। চ্যাটিংয়ের স্ক্রিনশট রেখে ভয়ভীতি দেখাতেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্পর্কে খারাপ তথ্য প্রচার করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here