মুন্সিগঞ্জে আরও ২০ জনের করোনা শনাক্ত

মুন্সিগঞ্জে মঙ্গলবার নতুন করে আরও ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ২৯২ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্য মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএমসহ নতুন করে ৭জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত এই জেলায় সর্বমোর্ট ২১ জন করোনা জয় করেছেন । করোনায় মারা গেছেন ১২ জন।

মুন্সিগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, ১০ মে পাঠানো নমুনার ৮২টি রিপোর্ট এসেছে। এর মধ্যে নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলোআপ আরও ৪ জনের করোনা পজেটিভ এসেছে।

বাকী ৫৮ জনের করোনা নেগেটিভ। এই নিয়ে মুন্সিগঞ্জে ১৪৪৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। মঙ্গলবার আরও ১৩৪ জনের নমুনা প্রেরণ করা হয়েছে।  মোট ১৮১৯ জনের নমুনা প্রেরণের তথ্য দিয়েছেন সিভিল সার্জন।

নতুন আক্রান্তরা হলো, মুন্সীগঞ্জ সদর উপজেলা ১৩ জন, গজারিয়া উপজেলার ৬ জন এবং লৌহজং উপজেলার ১ জন। এদের মধ্যে রয়েছেন মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নার্সিং সুপারভাইজার নারী (৫০), পঞ্চসারের নতুনগাঁও পিবিআই অফিসের পুলিশ সদস্য পুরুষ (২৮), মোল্লাকান্দির মাহিলা (৭০), মানিকপুরের

মহিলা (৬০), মানিকপুরের কন্যা শিশু (৭), রিকাবীবাজারের মহিলা (৪৫), রিকাবীবাজারের পুরুষ (৩২),  মুক্তারপুরের মহিলা (৩৮), আটপাড়া গ্রামের পুরুষ শিশু (১০), পানাম গ্রামের পুরুষ (৪২), আমতলা গ্রামের নারী (৩০), মালিপাথর গ্রামের মহিলা (২৭) । এছাড়াও পুরুষ (২৪)।

গজারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মী এবং সোনালী ব্যাংকের কর্মকর্তাসহ আরও ৬ জনের করোনা পজেটিভ এসেছে। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ (৫৮), পুরুষ (৩২) ও পুরুষ (১৬)। গজারিয়া

সোনালী ব্যাংকের কর্মকর্তা পুরুষ (৩৯), পুরনো বাউশিয়া গ্রামের পুরুষ (৫২) ও লক্ষীপুরা গ্রামের মহিলা (৫০)। লৌহজং উপজেলার বানিয়াগাঁও গ্রামের পুরুষের (২৯) করোনা শনাক্ত হয়েছে।

    

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here