রংপুরে চিকিৎসকসহ আরও ৫ জনের করোনা জয়

মু.নিউজ ডেক্স: রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও পাঁচজন বাড়ি ফিরলেন। গতকাল মঙ্গলবার দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই পাঁচ ব্যক্তিকে ছাড়পত্র প্রদান করা হয়।

তারা হলেন- রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. আহাদ বকস (৪১) ও ডা. রোকন উদ্দিন (৩০), নার্স তারজিনা (৩০), মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী (সেকমো) সালমান (৩০) এবং গাইবান্ধার গৃহবধূ লাবনী বেগম (৩৪)। হাসপাতাল থেকে বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান।

এ নিয়ে মোট ১৪ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জানান, করোনায় আক্রান্ত হয়ে নার্স তারজিনা গত ২২ এপ্রিল, লাবনী বেগম ২৩ এপ্রিল, ডা. রোকন উদ্দিন ২৮ এপ্রিল, ডা. আহাদ বকস ২৫ এপ্রিল এবং সালমান ২৭

এপ্রিল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাদের শরীরে করোনার উপসর্গ না থাকা এবং পর পর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় গতকাল মঙ্গলবার তাদের ছাড়পত্র প্রদান করা হয়েছে।

এ নিয়ে মোট ১৪ জন এ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে ২৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here