আসছে ঈদে ক্লাসলেস মোখলেস ২

অভিনেতা আফরান নিশোকে নিয়ে সাজ্জাদ সুমন নির্মাণ করেছিলেন ‘ক্লাসলেস মোখলেস’ নাটকটি। ২০১৮ সালের ঈদুল ফিতরে আরটিভিতে প্রচার হয় এটি।

প্রচারের পর নাটকটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। কিন্তু মাঝে দুই বছর কেটে গেলেও নাটকটির আর কোনো সিরিজ নির্মিত হয়নি। ঈদুল ফিতর উপলক্ষে এবার নির্মিত হয়েছে ‘ক্লাসলেস মোখলেস ২’। আগের মতো এবারো নাটকটি রচনা করেছেন দয়াল সাহা। পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন।

নাম ভূমিকায় অভিনয় করেছেন আফরান নিশো। পুরান ঢাকার প্রেক্ষাপটে ‘ক্লাসলেস মোখলেস’ নাটকের কাহিনি গড়ে উঠেছে। নাটকটির প্রধান চরিত্র পুরান ঢাকার দাপুটে ছেল মোখলেস। সে পান খায়, নানা রঙের লুঙ্গি-পাঞ্জাবি পরে। কিন্তু মোখলেসের এসব বিষয় পছন্দ করে না পাখি নামের মেয়েটি,

যাকে মোখলেস ভালোবাসে। মোখলেস এলাকার দাপুটে একজন ছেলে। কিন্তু পাখি নামের মেয়েটির সামনে যখন যায় তখন সে বিড়াল হয়ে যায়। তা ছাড়া গল্পে পারিবারিক একটি সংকটও দেখা যায়। ‘ক্লাসলেস মোখলেস ২’ নাটকের প্রেক্ষাপটও পুরান ঢাকা। কিন্তু গল্প কেমন তা এখনো জানাননি নির্মাতা।

তবে নাটকটির প্রকাশিত টিজারে নিশোকে অ্যাকশন মুডে দেখা গিয়েছে। গত সিরিজের মতো এবারো নিশোর সঙ্গী হিসেবে রয়েছেন আনন্দ খালেদ ও সিয়াম নাসির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here