রাবি শিক্ষার্থী করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ সেশনের এক শিক্ষার্থী। তিনি ঢাকার মিরপুরে থাকতেন। গত সোমবার রাতে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বিষয়টিনিশ্চিত করেছেন। প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন,

এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। রোববার তার করোনা পজেটিভ ধরা পড়ে। আমরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তার সঙ্গে যোগাযোগ রাখছি। সে সবার কাছে দোয়া চেয়েছে। আক্রান্ত শিক্ষার্থীর বরাত দিয়ে তার সহপাঠীরা জানান, ওই ছাত্রীর বাবা সেনাবাহিনীতে কর্মরত আছেন।

গত শনিবার তার বাবার করোনা পজেটিভ আসলে, রোববার পরিবারের সকলের করোনা পরীক্ষা করান। এ সময় ওই শিক্ষার্থীর করোনা উপসর্গ থাকায় ডাক্তারের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তার মা ও বড় ভাইয়েরও করোনা নেগেটিভ এসেছে।

বর্তমানে ওই শিক্ষার্থী ও তার বাবা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি আছেন। জানতে চাইলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের বিভাগের এক ছাত্রীর করোনা পজেটিভ এসেছে বলে নিশ্চিত হয়েছি। আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here