ঊমিলার ক্ষোভ

07-Urmila-Srabontiলকডাউনের মধ্যেই নির্মাতা আদিবাসি মিজানের একটি নাটকের শুটিং করতে পূবাইলে অবস্থান করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। কয়েকটি গণমাধ্যমের এমন খবরে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। এই খবরকে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করলেন তিনি। তার ভাষ্য,যে বা যারা আমার সঙ্গে কথা না বলে আমার বক্তব্য ছাড়াই এমন সংবাদ করেছেন তা পুরোপুরিই ব্যক্তিগত আক্রোশ বলে মনে হচ্ছে।

এই খবর প্রকাশের মাধ্যমে আমার সংশ্লিষ্ট সংগঠনগুলোর কাছে আমাকে হেয় করা হয়েছে। সবাই ফোন করে জানতে চাইছেন কেন আমি নিয়ম ভাঙলাম। অথচ আমি শুটিং করিনি। এমন সংবাদে আমি হতাশ হয়েছি। তিনি আরো বলেন, আমাকে একটি নাটকের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু করোনার এই অসময়ের জন্য আমি কাজটি ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার মা গুরুতর অসুস্থ। আমি ছাড়া মায়ের দেখাশোনা করার কেউ নেই। তাকে ঘরে একা রেখে আমি কেমন করে তিন চারদিনের জন্য নাটকের শুটিং করতে যাবো!

কোনো যাচাই বাছাই ছাড়া যিনি বা যারা আমাকে নিয়ে মিথ্যে সংবাদটি করেছেন তারা কাজটি ঠিক করেননি। আমি এ সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। প্রসঙ্গত, দেশের করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে এখনো চলছে সাধারণ ছুটি।

শোবিজের সদস্যদের নিরাপদ রাখার স্বার্থে বিগত ২২শে মার্চ থেকে অনির্দিষ্টকালের জন্য সব শুটিং বন্ধ রাখার ঘোষণা দেয় টেলিভিশন নাটকের আন্ত সংগঠনগুলো। কিন্তু শোনা যাচ্ছে এই নিষেধাজ্ঞা অমান্য করে নাটক নির্মাণ ও অভিনয়ে যুক্ত হচ্ছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here