চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে আ. লীগের কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ৩৭ নম্বর উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হোসেন মুরাদ (৫০) কোভিড-১৯ এর উপসর্গ জ¦র ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন।

গতকাল বুধবার সকাল পৌনে ৮টার দিকে মুন্সিপাড়া এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেন উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান। তিনি বলেন, কয়েক দিন ধরে হোসেন মুরাদ ভাইয়ের জ¦র ছিল। রোববার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। কিন্তু পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি। এর মধ্যে গতকাল বুধবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যায়।

এরপর তিনি মারা যান। তিনি জানান, করোনা প্রার্দুভাবের কারণে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে এবার উত্তর মধ্যম হালিশহর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ছিলেন মো. হোসেন মুরাদ। এখন পর্যন্ত চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন।

এছাড়াও করোনা উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ড ও বাড়িতে মারা গেছেন আরও ২০ জনের বেশি মানুষ। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৭০ জন। বর্তমানে ২৩২ জন রোগী আইসোলেশনে আছেন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৩৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here