লালমনিরহাটে ভাইস চেয়ারম্যানের গাড়িতে দুর্বৃত্তের আগুন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা আক্তারের গাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে পাটগ্রাম পোস্ট অফিস পাড়ায় বাড়ির কাছে পার্কিং করা গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

গতকাল বুধবার সকালে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল ঘটনাস্থল পরিদর্শনে এসে বলেন, ভাইস চেয়ারম্যান লতিফা আক্তারের গাড়িতে অগ্নিসংযোগে জড়িতদের দ্রুত গ্রেফতার করতে হবে। পাটগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা আক্তার বলেন,

গত মঙ্গলবার মধ্যরাতে একটি ছেলে বাসার সামনে চিৎকার দিয়ে বলেন আপনাদের গাড়িতে আগুন ধরেছে। পরে আমরা গিয়ে আগুন নিভিয়ে বাসায় চলে আসি। আধাঘণ্টা পর পাশের বাসার লোকজন ফোন করে বলেন আপনাদের গাড়িতে আবারও আগুন ধরেছে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে।

এর মধ্যে গাড়িটি পুরো পুড়ে গেছে। কেউ পরিকল্পিতভাবে দুইবার গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে। বিষয়টি রাতেই স্থানীয় প্রশাসনকে অবগত করেছি। এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছি। পাটগ্রাম থানা পুলিশের ওসি সুমন কুমার মোহন্ত বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। মহিলা ভাইস চেয়ারম্যানের পক্ষ থেকে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here