শ্রীনগরে চাঁদাবাজির মামলা করতে এসে ধরা পড়ল ৬০ বছরের ধর্ষক

dhorsok-620x330আরিফ হোসেনঃশ্রীনগরে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখে ৬০ বছরের এক ধর্ষক। ঘটনাটি জানাজানি হলে বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করতে শ্রীনগর থানায় আসে ধর্ষক সিরাজ বেপারী (৬০)।

পরে পুলিশ তাকে আটক করে তার কাছ থেকে ধর্ষণের ধারণকৃত ভিডিও উদ্ধার করে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঁঞা ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন।

শ্রীনগর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলার উত্তর বালাসুর গ্রামের আঃ মজিদ বেপারীর ছেলে সিরাজ বেপারী(৬০) এলাকার কিছু লোকের বিরুদ্ধে ৫ লাখ টাকার চাঁদাবাজি মামলা করতে থানায় আসে। সিরাজ বেপারী জানায়, কিছু লোক তার কাছে ৫ লাখ টাকা চাঁদা চায়।

সে চাঁদা না দেওয়ায় তার নামে এলাকার ওইসব লোকজন কুৎসা রটাচ্ছে। ঘটনাটি শুনে পুলিশের কাছে সন্দেহজনক মনে হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে স্থানীয় একটি পরিবারের সাথে সে সখ্যতা গড়ে তুলে এবং সুযোগ বুঝে সেই পরিবারের ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করে। এলাকাবাসীর সন্দেহ হলে তারা সিরাজ বেপারীকে জিজ্ঞাসা করে। এতে সিরাজ বেপারী থানায় এসে তাদের বিরুদ্ধে উল্টো চাঁদাবাজির অভিযোগ জানায়।

অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ধর্ষণের প্রমাণ স্বরুপ সিরাজ বেপারীর কাছ থেকে ধারণকৃত ভিডিও উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: বিক্রমপুর চিত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here