নিজ নিজ বাসা থেকে ইকরি-হালুমদের শুটিং

10-আসছে ঈদে প্রচার হবে সিসিমপুরের ৩ পর্বের বিশেষ অনুষ্ঠান। এই আয়োজনে নাম রাখা হলো, ‘ঘরে ঘরে ঈদ, ঘরে থেকে ঈদ’। নির্মাণ সংশ্লিষ্টরা জানিয়েছেন, এই পর্বগুলোর শুটিংয়ে সিসিমপুরের ইকরি-হালুমসহ জনপ্রিয় চরিত্রগুলো তাদের নিজ নিজ বাসা থেকেই অনুষ্ঠানটির শুটিংয়ে অংশ নিয়েছে!

কারণ, চলছে এখন করোনাকাল। বাংলাদেশ টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের প্রথম দিন, দ্বিতীয় দিন ও তৃতীয় দিন বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ এই সিসিমপুর। ২০১৫ সাল থেকে প্রতি ঈদে শিশুদের জন্য বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করে আসছে সিসিমপুর। বিশেষ এই অনুষ্ঠানের কনটেন্ট সম্পর্কে সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম বলেন, ‘সারা বিশ্ব এখন বিশেষ সময় পার করছে।

এই পরিস্থিতিতে শিশুদের শিক্ষা ও নিরাপত্তায় আমাদের বিশেষ নজর দিতে হবে। ঈদের বিশেষ এই অনুষ্ঠানটিও সেভাবে সাজানো হয়েছে।’ এই আয়োজনে শিশুদের প্রিয় চরিত্রগুলো বিনোদনের মধ্য দিয়ে শিশুদের জানাবে কীভাবে ঘরে থেকেই ঈদের আনন্দ উপভোগ করা যায়। আরও শেখানো হবে পুষ্টিকর খাবার,

প্রচুর পানীয় আর স্বাস্থ্যকর অভ্যাস পালনের মাধ্যমে কীভাবে সুস্থ থাকা যায়। আর এসবের মাধ্যমে সময়ের সবচেয়ে আলোচিত করোনাভাইরাস থেকে সচেতন থাকার বিষয়টিও উঠে আসবে অনুষ্ঠানজুড়ে। বিশেষ এই অনুষ্ঠানটি দেখা যাবে সিসিমপুরের অফিসিয়াল ফেসবুক পেইজেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here