শিলইয়ে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

received_615249506012127-01মুন্সিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ পুলিশের গর্ব মানবতার ফেরিওয়ালা অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পিপিএম বার,বিপিএম বার-এর পক্ষ থেকে এবং ব্যবসায়ী ও সাংবাদিক সোহেল টিটু’র উদ্যোগে সদর উপজেলার শিলইয়ে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (২০ মে) দুপুরে সদর উপজেলার  শিলই ইউনিয়নের পূর্বরাখি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়নের ১,২,৩ এবং ৯ নং ওয়ার্ডে প্রায় ৪শতাধীক কর্মহীন অসহায় পরিবারের মাঝে এসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও পার্শ্ববর্তী টঙ্গিবাড়ি উপজেলার দিঘীরপাড়ে ও ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  ঈদ খাদ্য সামগ্রীর ভিতরে ছিলো, পোলাউ চাল, চিনি, ডানো গুঁড়া দুধ এবং ২ ধরনের সেমাই।
এসময় উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ র্যাব ১১- সিপিসি-১ এর সাব ইন্সপেক্টর আইনুল হক-এর নেতৃত্বে র‌্যাবের একটি টিম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাব এর মোঃ রনি শেখ, দৈনিক দেশ কণ্ঠের মিনহাজ, আমাদের কণ্ঠের সাইফুল ইসলাম, দৈনিক অধিকারের রিয়াদ হোসাইন,
দৈনিক আলোকিত সকালের মোঃ সুজন বেপারী, মুন্সিগঞ্জের  আলো ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক মোঃ ইমন হোসাইন বাংলাদেশ পরিক্রমার সাইফুল ইসলাম, শিলই ইউপি সদস্য দিল মোহাম্মদ বেপারী,
টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের মহিলা নেত্রী কাশমির আক্তার, ব্যবসায়ী আবদুল বাসেদ বেপারী, ব্যবসায়ী ইমরান হোসেন বেপারী, আকরাম বেপারী, সেলিম মোল্লা, রতন মোল্লা, জুয়েল শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here